রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
ঘোষনা
ধামইরহাটে নির্বাচনের মাঠে এগিয়ে আছেন আজহার আলী মন্ডল রূপনগর বেড়িবাঁধে ২টি সিসা তৈরির কারখানা চলছে হুমকির মুখে প্রাকৃতিক পরিবেশ জীব ও বৈচিত্র শাহজাদপুরে বারো লক্ষ টাকার বিনিময়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ; ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে সাংবাদিকতা কতটুকু স্বাধীন উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান ১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

কাঠালিয়া ৩৫২২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ছবি : সংগৃহীত ক্রাইম রিপোর্টার মোঃআছিফ মল্লিক।
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

 

 

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার ৫নং শৌলজালিয়া ইউনিয়নের তালগাছিয়া গ্রামের ৩০ মার্চ রোজ বৃহস্পতিবার রাতে কাঠালিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তরিকুল ইসলাম সজল (৩০) নামের এক মাদক ব্যবসায়ীর বসত ঘর থেকে ৩ হাজার ৫ শত ২২ পিচ ইয়াবা সহ আটক করা হয়েছে। ঝালকাঠির পুলিশ সুপার মো:আফরুজুল হক (টুটুল) এর নির্দেশে মাদকবিরোধী অভিযানে সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল ) মো:মাসুদ রানা নেতৃত্বে কাঠালিয়া থানা পুলিশের এস.আই.কে.এম রিয়াজ রহমান, এস.আই মাহমুদুল হাসান মিল্টন, এস.আই সেলিম রেজা, এস.আই লাইজু সুলতানা, এ.এস.আই সজল, এ.এস. আইমঞ্জুর ইসলাম, এএস.আই সোলায়মান এই অভিযান পরিচালনা করেন। মাদক ব্যবসায়ী ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার ৫নং শৌলজালিয়া ইউনিয়নের তালগাছিয়া গ্রামের মৃত্যু:আ: বারেক হাওলাদারের ছোট পুত্র তরিকুল ইসলাম সজল। ঝালকাঠির পুলিশ সুপার মো:আফরুজুল হক (টুটুল) গণমাধ্যমকে বলেন আমি ঝালকাঠি জেলায় যোগদান করার পর থেকে মাদক , সন্ত্রাস, জঙ্গিবাদ,চুরি,ডাকাতি, চাঁদাবাজী,ভূমি দস্যু সহ সকল অপরাধকে নির্মূল করার জন্য আমার সকল কর্মকর্তাদের প্রতিনিয়ত নির্দেশ দিচ্ছি।
সহকারী পুলিশ সুপার (রাজাপুর কাঠালিয়া সার্কেল ) মো:মাসুদ রানা বলেন মাদক , সন্ত্রাস, জঙ্গিবাদ,চুরি,ডাকাতি, চাঁদাবাজী,ভূমি দস্যু,বাল্যবিবাহ, ইভটিজিং সহ সকল অপরাধকে নির্মূল করার জন্য আমি সর্বদা নিজে মাঠে থেকে কাজ করে যাচ্ছি। কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুরাদ আলী বলেন আমাদের মাদকের অভিযান চলমান রয়েছে এবং কাঠালিয়া থানাকে মাদকমুক্ত করার জন্য সর্বদা চেষ্টা করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991