শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
ঘোষনা
মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ

কাশিয়ানী প্রেসক্লাবের সদস্য হলেন সাংবাদিক মাহমুদ হাসান মাসুদ খন্দকার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

গোপালগঞ্জের কাশিয়ানী প্রেসক্লাবের নতুন সদস্য হলেন যারাশহিদুজ্জামান লাবু কাশিয়ানী উপজেলা প্রতিনিধিঃ-গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার স্বনামধন্য সাংবাদিক সংগঠন কাশিয়ানী প্রেস ক্লাব এর নতুন সদস্য অন্তর্ভূক্ত করা হয়েছে। সদস্য পদে দৈনিক মাতৃজগত পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি মাহমুদ হাসান মাসুদ (মাসুদ খন্দকার ) সহ ০৬ জন সাংবাদিককে নতুন করে অস্থায়ী সদস্যপদে অন্তর্ভূক্ত করা হয়।

শনিবার (১০ সেপ্টেম্বর ২০২৩ ) সকাল ১১টা ৩০মিনিট প্রেস ক্লাবের নোটিশ বোর্ডে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এবং নতুন সদস্যদের চিঠির মাধ্যমে সদস্য পদ লাভের খবর জানানো হয়েছে।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নিজামুল আলম মোরাদ স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন , কাশিয়ানী প্রেসক্লাবের কার্যনিবার্হী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক নতুন সদস্য পদের আবেদনসহ দাখিলকৃত কাগজপত্রাদি নিয়ে উপস্থিত সকলের সুচিন্তিত মতামত এবং সিদ্ধান্তের ভিত্তিতে ০৬ জনকে অস্থায়ী সদস্য পদে অর্ন্তভূক্তি করণে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরপর গত শনিবার (০৯ সেপ্টেম্বর ২০২৩ ) অনুমোদন দেন সভাপতি মুনশী ওয়াহিদুজ্জামান ও সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ ।

নতুন অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক দক্ষিনবঙ্গ পত্রিকার স্টাফ রিপোর্টার শেখ ইমরান , দৈনিক আমার সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি পারভেজ শেখ, দৈনিক আলোকিত প্রতিদিনের উপজেলা প্রতিনিধি মোঃ আশরাফুজ্জামান, টাইমস পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ সাকিব হোসেন এবং ইব্রাহীম মোল্যা।

এদিকে স্বনামধন্য এ সংগঠনে প্রতিষ্ঠিত গণমাধ্যমকর্মীদের অস্থায়ী সদস্য পদে মনোনীত করায় সকল সাংবাদিক ও সুশীল সমাজের মধ্যে ইতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991