শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাতটি কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৮৯ বার পঠিত

রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাতটি কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার কামারদহ ইউনিয়নের বক্সিচর (উত্তরপাড়া) গ্রামে ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

গত শনিবার (২০ মে) সকালে ঘটনাটি জানাজানি হয়।

বক্সিচর গ্রামের বাসিন্দারা জানান, আজ (শনিবার) সকালে পুরাতন একটি কবর খনন অবস্থায় দেখতে পান তারা। এরপর আরো ৬টি পুরাতন কবর একই অবস্থা দেখতে পান তারা। তখন সবাই আশঙ্কা করেন কবরগুলো থেকে কঙ্কাল চুরি হয়েছে।

স্থানীয়রা জানান,গতকাল রাতে প্রচন্ড ঝড় বৃষ্টি হয়েছে। ঝড় বৃষ্টির পরেই কবর থেকে কঙ্কাল গুলো চুরি হয়েছে বলে ধারণা তাদের। এলাকাবাসী আরও জানান,যে কবর গুলো থেকে কঙ্কাল চুরি হয়েছে সে গুলোর প্রত্যেকটি কবরের বয়স প্রায় দুই থেকে তিন বছর। পুরাতন কবর থেকে কঙ্কাল গুলো চুরি করা হয়েছে।কঙ্কাল চুরির সাথে জরিত সকলকে আইনের আওতায় আনার দাবি স্থানীয় এলাকাবাসীর।

এ বিষয়ে কামারদহ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান তৌকির হাসান রচি জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। বিষয়টি তিনি থানায় জানিয়েছেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, ঘটনাটি লোকমুখে জানতে পেরেছি। তদন্ত করে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991