বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
ঘোষনা
সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

গাজীপুরের শ্রীপুরে বেপরোয়া গতির ট্রাক চাপায় দিলরুবার মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১০৮ বার পঠিত

 

আলমগীর হোসেন সাগর গাজীপুর জেলা প্রতিনিধি :  গাজীপুরের শ্রীপুরে মহাসড়ককে চাল বাঝাই দ্রুত ও বেপরোয়া গতির ট্রাকের চাপায় মোছা.দিলরুবা আক্তার দৃষ্টি(২৭) নামে একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পল্লী বিদ্যুৎ মোড়ের ফ্লাইওভারের উত্তর পাশে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত দিলরুবা উপজেলার গাজীপুরের শৌলাট নতুন বাজার এলাকার মো.মাসুদ রানার স্ত্রী ও ময়মনসিংহের ত্রিশালের আছিম এলাকার দেলোয়ারের মেয়ে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়,
দিলরুবা বাবা বাড়ি ত্রিশাল থেকে আসার সময় বুধবার দিবাগত রাতে পল্লী বিদ্যুৎ মোড় ফ্লাইওভারের মাথায় ইস্টার্ন ব্যাংক লিমিটেড এর পশ্চিম পাশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী লেনে অজ্ঞাতনামা বাসে থেকে নিচে নেমে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী চাল বুজাই ট্রাকের(ঢাকা মেট্রো ট-২০-১৪৭২) চালক দ্রুত ও বেপরোয়া গতিতে চালিয়ে বাসের পিছনে ধাক্কা দিয়ে দিলরুবা ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়।এতে ঘটনাস্থলে তার কোমরের নিচের অংশ থেঁতলে যায়।পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে তিনটায় দিলরুবা মৃত্যুবরন করেন।

এ বিষয়ে মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক ইসহাক বলেন, নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991