বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
ঘোষনা
সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে, সকল মেহনতি শ্রমিকদের সশ্রদ্ধ সালাম ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান। বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

গাজীপুরে টহলভ্যান উল্টে পুলিশ সদস্য নিহত, আহত দুই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৯৭ বার পঠিত

আলমগীর হোসেন সাগর গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুরে টহল পিকআপ ভ্যান উল্টে পুলিশের এক সদস্য নিহত ও উপ-পরিদর্শকসহ অপর দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) ভোর রাত পৌনে চারটার দিকে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের সদর থানার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ইউটার্ন নেয়া সময় এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম জানান, শুক্রবার রাত্রীকালীন টহল ডিউটিতে রাজেন্দ্রপুর এলাকায় ছিলেন এসআই মোছাব্বির, কন্সটেবল বিতান বড়ুয়া ও কন্সটেবল মো. আক্কাস উদ্দিন। রাত পৌনে চারটার দিকে সালনা থেকে ময়মনসিংহগামী মহাসড়কে টহল দিয়ে রাজন্দ্রেপুর চৌরাস্তা এলাকায় ইউটার্ন নেয়ার সময় অজ্ঞাতনামা লরি ডিউটিতে থাকা পুলিশবহনকারী পিকআপকে (ঢাকামেট্টো-ন-২১-৫৮১১) ধাক্কা দেয়। এতে পিক আপ ভ্যানে থাকা পুলিশের উপ-পরিদর্শক এসআই মোছাব্বির, কন্সটেবল বিতান বড়ুয়া ও কন্সটেবল মো. আক্কাস উদ্দিন আহত হন। তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কন্সটেবল বিতান বড়ুয়াকে মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিক ভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। ঘাতক লড়ি ও চালককে আটক করা যায়নি। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991