মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
ঘোষনা
আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা চাঁপাইনবাবগঞ্জ থেকে পালিয়ে যাওয়া ট্রাক ও আংশিক মালামাল সহ ৩ জন গ্রেফতার সিলেট-কক্সবাজার রুটে ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন নিপুণের পেছনে বড় শক্তি আছে: ডিপজল ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ভারতে গিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন  চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আকাশ চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর আকাশ গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত

*জেনারেল হতে জননেতা*

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৩৭ বার পঠিত

 

মোঃ গোলাম মোস্তফা স্টাফ রিপোর্টার: মেজর জেনারেল (অবঃ) জনাব সালাউদ্দিন মিয়াজি দীর্ঘ ৩৫ বছর সামরিক জীবন অতিবাহিত করে গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ -৩ আসনে (মহেশপুর,কোটচাঁদপুর) বিপুল ভোটে সাংসদ নির্বাচিত হোন।সামরিক জীবনে প্রধানমন্ত্রীর সামরিক সচিব,জাতিসংঘ শান্তিরক্ষী মিশন এবং এরিয়া কমান্ডার রংপুর,এম এস সেনাসদরসহ অসংখ্য গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব অত্যন্ত সফলতার সাথে পালন করেছেন। ঠিক একইভাবে এলাকার উন্নয়ন এবং যুবসমাজের জন্য দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহণে এবং সাধারণ মানুষের অধিকার ও মত প্রকাশের স্বাধীনতায় তিনি অটুট ভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর বিভিন্ন সভা-সমাবেশ ও নেতাদের সাথে মতবিনিময়ের কথোপকথন সাধারণ মানুষকে যেমন আশার আলো দেখাচ্ছে ঠিক তেমনি জনগনকে নতুন করে বাচার স্বপ্ন,ও দেখাচ্ছেন। পরিবারতন্ত্রের অবসানসহ অতি উৎসাহী নেতাকর্মীদের নিয়ন্ত্রণের মাধ্যমে সুস্থ ধারার রাজনীতি তিনি এলাকাবাসীকে উপহার দিয়েছেন।

উল্লেখ্য যে, তাঁর পিতা জনাব মইনুদ্দিন মিয়াজি যিনি স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক এবং একই আসনের মাননীয় সাংসদ ছিলেন। বাবার পথ ধরে ও তাঁর নীতি অনুস্বরণ করে জনগনের মনে স্থান করে নেওয়ার স্বপ্ন বাস্তবায়নে কোন অশুভ শক্তি,কোন স্বার্থান্বেষী মহল, অসৎ ব্যক্তি ও নাম ভাঙ্গিয়ে ব্যক্তি স্বার্থে কাজ করা সকল কিছুর উর্ধে থেকে নিজেকে জনগনের মনে স্থান করে নিয়েছেন।
এলাকাবাসী সকলেই তাঁর পাশে থেকে উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করতে প্রস্তুত বলে একাধিক মানুষের কাছ থেকে শুনা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991