শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
ঘোষনা
মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ

নারায়ণগঞ্জে “৭১ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার” ব্যানারে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৮৩ বার পঠিত

নারায়ণগঞ্জে “৭১ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার” ব্যানারে সংবাদ সম্মেলন

মো:ফয়জুল্লাহ স্বাধীন “৭১এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার “ব্যানারে সংবাদ সম্মেলন করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগেরমনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া।

সোমবার সোনারগাঁ রয়েল রিসোর্টে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন – বিএনপির ডাকা অবরোধ চলছে, যা সাধারণ মানুষ প্রত্যাখান করেছে। সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ভাবে এই অবরোধ প্রতিহত করছি। কাঁচপুর, মেঘনা, বস্তুল সোনারগাওয়ে গুরুত্বপূর্ণ পয়েন্টে আমরা সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতারা অবস্থান নিয়েছি। সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য আহ্বান করছি।

উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া সোনারগাঁ উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করতেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991