মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
ঘোষনা
দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু ঝিনাইদহ ডিবি পুলিশের অভিযানে দেশীয় তৈরী ওয়ান শ্যুটার গান সহ ০১ জন গ্রেফতার শেরপুরে মাদ্রাসা কর্তৃপক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! মহেশপুর সীমান্তে ৩ কোটি টাকার স্বর্ণের বারসহ দুই ভাই আটক মানবসেবার আড়ালে ‘ভয়াবহ’ মিল্টন ডিএমপি ও সমাজসেবা অধিদপ্তরকে তদন্তের নির্দেশ মানবাধিকার কমিশনের শান্তি নিবিড় সেবা ফাউন্ডেশন ও শান্তি নিবিড় পাঠাগার এর পক্ষ থেকে সম্মাননা পদক প্রদান করা হলো

বাঁশখালীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে মাতৃজগত পত্রিকার পক্ষ থেকে ইফতার মাহফিল সম্পন্ন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৫৫ বার পঠিত

 

জসীম উদ্দিন, ভ্রাম্যমান প্রতিনিধি, চট্টগ্রাম : চট্টগ্রামের বাঁশখালীতে আল- কুরআন হিফয মাদ্রাসায় জাতীয় দৈনিক মাতৃজত পত্রিকার পক্ষ থেকে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

৩ এপ্রিল (বুধবার) মাদ্রাসার সকল শিক্ষক শিক্ষার্থীদের সঙ্গে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম ভ্রাম্যমাণ প্রতিনিধি জসীম উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর আলী রাজ মিরশাদ (মিশকাত) ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন।

এ সময় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম ভ্রাম্যমাণ প্রতিনিধি জসীম উদ্দিন পবিত্র রমজান মাসের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন এবং দৈনিক জাতীয় মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমানের জন্য পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে দোয়া কামনা করেন।

পবিত্র মাহে রমজান মাস সম্পর্কে শিক্ষক শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করা হয়। মাদ্রাসাটি বাঁশখালী পৌরসভাস্থ উত্তর জলদী প্রামের স্বপ্নপূরী ক্লাব সংলগ্ন নির্মিত। এই মাদ্রাসাটি উদ্যোক্তা নির্মাতা ও প্রতিষ্ঠাতা হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন মাতৃজগতকে জানান, মাতৃজগত পত্রিকার আমি নিয়মিত পাঠক। পবিত্র রমজান মাসে দেশের বহুল পরিচিত স্বনামধন্য প্রতিষ্ঠান দৈনিক জাতীয় মাতৃজগত আমাদের জন্য ইফতার মাহফিল আয়োজনে আমরা কৃতজ্ঞ প্রকাশ করছি।

আল- কুরআন হিফয মাদ্রাসার ছাত্র রিফাত জানান, আমরা এই মাদ্রাসায় ভর্তি হওয়ার আগে আরও একটা মাদ্রাসায় পড়েছি। কিন্তু এই মাদ্রাসার পরিচালনা আমার খুব পছন্দ। বড় হয়ে আমি হাফেজ হয়ে মানবিক দৃষ্টিকোণ থেকে সমাজকে পরিবর্তন করব ইনশাআল্লাহ।

একই মাদ্রাসার ছাত্রী মোছাম্মৎ ইয়ামুন নাহার জানান, পবিত্র রমজান মাসে যারা ইফতারের আয়োজন করে নিঃসন্দেহে তারা মহান আল্লাহকে খুশি করার জন্য করেন। আজ দৈনিক মাতৃজগত পত্রিকার সাংবাদিক জসীম উদ্দিন আমাদের জন্য এই মহান উদ্যোগ গ্রহণ করেছেন। আমাদের মাদ্রাসার পক্ষ থেকে উনার সফলতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991