শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর ইউনিয়নের যুবলীগ নেতা জনাব মোঃ রাশেদুল ইসলাম রাশেদ।

রাকিবুল হাসান, গাজীপুর
  • আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১২৪ বার পঠিত

 

 

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে সকল মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং সর্বস্তরের সবাই কে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর ইউনিয়নের যুবলীগ নেতা জনাব মোঃ রাশেদুল ইসলাম রাশেদ।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে তিনি এক বিবৃতিতে বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতার ঘোষণা আসার পর স্বাধীনতাকামী ও মুক্তি পাগল বাংলার দামাল সন্তানেরা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে। ৩০ লাখ বাঙালীর রক্তের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়। তিনি আরও বলেন শ্রদ্ধা জানাই বাঙালি সেইসব বীর শহীদদের প্রতি। যাদের আত্মত্যাগের ফলেই আজকের এই আমাদের স্বাধীনতা অর্জন হয়েছে। যার কারণে আমরা একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেয়েছি।

সেই সব মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধাঞ্জলি। স্বাধীনতার মাসে সোনার বাংলা গড়াই প্রতিটি বাঙালির অঙ্গীকার ও দৃঢ় প্রত্যয় থাকা উচিৎ। সকল চড়াই উৎড়াই পিছনে ফেলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, দেশমাতৃকার কল্যাণে সবাই কাজ করবে এটাই আমার প্রত্যাশা। আসুন আমরা সবাই স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ বিনির্মানে এগিয়ে যাই এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে আরো শক্তিশালী করব এই শপথ নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991