সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
ঘোষনা
ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় আব্দুল্লাহ (৭) ফিরে পেল তার পরিবারকে তীব্র তাপপ্রবাহে মহাসড়কের বেহালদশা: ঘটতে পারে প্রাণঘাতী দূর্ঘটনা প্রচারণায় এগিয়ে রায়গঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী লিটন খান সাতক্ষীরায় নিরাপদ আম বাজারজাতকরণ শীর্ষক মতবিনিময় ধামইরহাটে নির্বাচনের মাঠে এগিয়ে আছেন আজহার আলী মন্ডল রূপনগর বেড়িবাঁধে ২টি সিসা তৈরির কারখানা চলছে হুমকির মুখে প্রাকৃতিক পরিবেশ জীব ও বৈচিত্র শাহজাদপুরে বারো লক্ষ টাকার বিনিময়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ; ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে সাংবাদিকতা কতটুকু স্বাধীন উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান ১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন

মিঠাপুকুরে অসহায় মানুষের পাশে রয়েছে “আমরা ফাউন্ডেশন” নামক সংগঠন।

মোঃ পায়েল মিয়া
  • আপডেট টাইম : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ২৩৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ-রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বিভিন্ন এলাকায়, অসহায় মানুষের সন্ধান পেলে ছুটে যাচ্ছে আমরা ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবকরা।

ইতোমধ্যে, সংগঠনের মাধ্যমে মিঠাপুকুর উপজেলার বিভিন্ন এলাকায়, শারিরীক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার দিয়েছে। যেসব অসহায় মানুষের খাবার নেই, তাদের জন্য খাবার দিয়েছে আমরা ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবকরা।অর্থ সংকটে, যেসব অসহায় মানুষের ওষুধ কেনা সম্ভব হয় না ।তাদের তথ্য সংগ্রহ করে জরুরি ওষুধ পাঠিয়ে দিচ্ছে সংগঠনটি।

আমরা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মোঃ রাশেদুল ইসলাম এর সঙ্গে কথা বললে তিনি বলেন, আমরা ফাউন্ডেশন হচ্ছে, আমরা অসহায় মানুষের জন্য। খুশি ছড়িয়ে দিতে চাই, অসহায় মানুষের মাঝে। শুধু মিঠাপুকুর উপজেলায় নয়,বাংলাদেশের বিভিন্ন জায়গায় সঠিক তথ্য অনুযায়ী,অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আপনারা অবগত আছেন যে,মিঠাপুকুর উপজেলার বিভিন্ন এলাকায়, শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার, খাবার,জরুরী প্রয়োজনে ওষুধ,বিভিন্ন মাদ্রাসায় প্রাথমিক চিকিৎসা বক্স। এছাড়াও টিউবওয়েল স্থাপন করা হয়েছে। বিভিন্ন মক্তব-মাদ্রাসায় কোরআন শরিফ দেয়া অব্যাহত আছে। আমরা যখনি কোনো অসহায় মানুষের তথ্য পাই,আমরা ফাউন্ডেশন এর মাধ্যমে যত দ্রুত সম্ভব সেখানে সহায়তা করার চেষ্টা করি। আমাদের এই সংগঠন, একটি অরাজনৈতিক সংগঠন। যেখানে শুধু অসহায় মানুষের জন্য কাজ করা। আমার এই সংগঠনের স্বেচ্ছাসেবী হচ্ছে তরুণরা। আমি চাই, আমরা ফাউন্ডেশন এর মাধ্যমে তরুণরা খারাপ কাজ পরিহার করে, ভালো কাজে যুক্ত হোক।আমার একটাই স্লোগান, খুশি ছড়িয়ে দিতে চাই অসহায় মানুষের মাঝে। উল্লেখ্য,আমরা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মোঃ রাশেদুল ইসলাম, মিঠাপুকুর উপজেলায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বেশ প্রশংসিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991