শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
ঘোষনা
সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোমস্তাপুরে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত 

রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পঠিত

 

মোঃ রাজন ইসলাম রাজশাহী :  রাজশাহীতে অনলাইন সাংবাদিক নিয়ে গঠিত সাংবাদিক সংগঠন অনলাইন সাংবাদিক ফোরামের। আজ ১৯ এপ্রিল ২০২৪ রোজ শুক্রবার সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ হুমায়ুন কবীরকে প্রধান নির্বাচন কমিশন ও আহবায়ক আল-আমিন হোসেন কে সার্বিক সমন্বয়কারী করে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৮ শুন্য পদে ১৭ সদস্য প্রার্থীতা করে সভাপতি হিসেবে নির্বাচীত হোন রাজশাহীর আলো পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ ফায়সাল হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচীত হোন এশিয়ান টিভির ক্যামেরা পারসোন মো: আরিফুল হক রনি। এছাড়াও সহসভাপতি হিসেবে নির্বাচীত হোন সৌমেন্দ্রনাথ মন্ডল ও মো: রাজন ইসলাম , সহ সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচীত হোন মো: মতিউর রহমান মতি ও পাভেল ইসলাম মিমুল, সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচীত হোন তুহিন আলী, প্রচার সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচীত হোন ওমর আলী, দপ্তর সম্পাদক পদে নাইম হোসেন এবং কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচীত হোন রিয়াজ আলী মৃদুল। সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ব্যালেট পেপারে ভোট গ্রহণ করা হয়।
ভোট গ্রহণ শেষে সকলের উপস্থিতে ফলাফল ঘোষণা করা হয় এবং নির্বাচীতদের ফুলের মালা পড়িয়ে দেন দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকা ও সময়ের কথা ২৪ ডটকম এর সম্পাদক ও প্রকাশক এবং রাজশাহী এডিটরস ফোরামের দপ্তর সম্পাদক জনাব ইয়াকুব শিকদার, দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় সভাপতি জনাব নুরে ইসলাম মিলন, দপ্তর সম্পাদক সুরুজ আলী আনন্দ টিভির রাজশাহী জেলা প্রতিনিধি মোমিন ওয়াহিদ হিরু, এশিয়ান টিভির রাজশাহী ব্যুরো বারিউল আলম শান্ত, দোয়েল টিভির রিপোর্টার আনসার খান রাজ্জাক বিশিষ্ট আইনজীবী মামুনুর রশিদ জন ও আহবায়ক কমিটির আহবায়ক মো: আল-আমিন হোসেন। ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও সদস্য সচিব মো: হুমায়ুন কবীর।
আগামী ১৫ কার্য দিবসের মধ্যে নবনির্বাচীতদের পূর্ণান্গ কমিটি গঠন করার দিক নির্দেশান দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991