বুধবার, ০১ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
ঘোষনা
বোরো ধান কর্তন উৎসবের উদ্বোধন দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত নওগাঁয় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু ঝিনাইদহ ডিবি পুলিশের অভিযানে দেশীয় তৈরী ওয়ান শ্যুটার গান সহ ০১ জন গ্রেফতার শেরপুরে মাদ্রাসা কর্তৃপক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! মহেশপুর সীমান্তে ৩ কোটি টাকার স্বর্ণের বারসহ দুই ভাই আটক মানবসেবার আড়ালে ‘ভয়াবহ’ মিল্টন ডিএমপি ও সমাজসেবা অধিদপ্তরকে তদন্তের নির্দেশ মানবাধিকার কমিশনের

রাণীশংকৈলে বন্ধুত্বের হাতছানি ব্লাড ব্যাংকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মাসুদ রানা লেমন, স্টাফ রিপোর্টার ::
  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৯০ বার পঠিত

 

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বন্ধুত্বের হাতছানি ব্লাড ব্যাংক গ্রুপ কর্তৃক আয়োজিত বিভিন্ন সুধীজনদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার কেন্দ্রীয় মাধ্যমিক বিদ্যালয়‌ মাঠে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বন্ধুত্বের হাতছানি ব্লাড ব্যাংকের সভাপতি হারুন উর রশীদ সরকারের সভাপতিত্বে উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু শাহানশাহ্ ইকবাল।

আরো উপস্থিত ছিলেন- বন্ধুত্বের হাতছানি ব্লাড ব্যাংকের সাধারণ সম্পাদক জাহিদ হাসান মিঠু, সাংগঠনিক সম্পাদক মিলন, আরো উপস্থিত ছিলেন অন্যতম সদস্য সোহাগ,তারেক,মেনন,সোহরাওয়ার্দী, প্রমুখ

উল্লেখ্য, উপজেলা ব্যাপী বন্ধুত্বের হাতছানি ব্লাড ব্যাংকের সদস্যরা প্রতিষ্ঠার পর থেকে মানব সেবায় অক্লান্ত পরিশ্রম করে থাকে যদি কখনো একজন মুমূর্ষু রোগীর জন্য রক্তের প্রয়োজন হয়। এই সংবাদ যদি তাদের কাউকে জানানো হয় এই সংগঠনের স্বেচ্ছাসেবীরা রাত দিনকে ওপেক্ষা করে ঝড় বৃষ্টি মাথায় নিয়ে একজন মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে সর্বদাই প্রস্তুত থাকে। তাদের চাওয়া পাওয়ার কিছুই নেই শুধু মানুষের জীবন বাঁচাতে তারা এই সংগঠনের হয়ে কাজ করে। মানুষের ভালোবাসায় বেঁচে থাকতে পারার মাঝেই তাদের সার্থকতা।

ইফতার দোয়া মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বন্ধুত্বের হাতছানি ব্লাড ব্যাংকের সদস্যরা। পরে দেশবাসীর শান্তি ও সকলের সুস্বাস্থ্য কামনায় দোয়া মোনাজাত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991