শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

শ্রীপুরে ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযানে হাইওয়ে পুলি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১১০ বার পঠিত

 

শামীম আল মামুন স্টাফ রিপোর্টার: গজীপুরের শ্রীপুরে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের দীর্ঘ দিনের দখল ফুটপাত ও লোকাল লেন উচ্ছেদ অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ। এ সময় প্রায় এক কিলোমিটারের মধ্যে পাঁচ শতাধিক অবৈধ স্থাপনাসহ ভাসমান দোকান উচ্ছেদ করে দখল মুক্ত করা হয়।

শনিবার (১১ নভেম্বর)সকাল সাড়ে এগারোটা থেকে একটা পর্য়ন্ত মাওনা চৌরাস্তায় বাস-স্ট্যান্ড এলাকায় মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত)মো. আনোয়ার হোসেন এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

পথচারীরা জানায়, অবৈধভাবে গড়ে উঠা দোকানপাটের জন্য রাস্তা দিয়ে ঠিকমত চলাচল করেত পারতেন না। এখন চলাচল করতে তাদের অনেক সুবিধা হচ্ছে৷ তারা আশা করেন অবৈধ স্থাপনা উচ্ছেদের ফলে যানজটও কম হবে। তবে এ অবস্থায় কতক্ষণ থাকবে সেটি দেখার বিষয় বলেও জানান তারা।পরবর্তীতে হাইওয়ে পুলিশের ভূমিকা কেমন হবে তাও দেখার বিষয়।

এ বিষয়ে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো. আনোয়ার হোসেন বলেন, শুধু হাইওয়ে থানা পুলিশের পক্ষে এ ধরনের উচ্ছেদ অভিযান চালানো সম্ভব নয়। তাই হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজনের সমন্বয়ে এ অভিযান চালানো হয়েছে। কিন্তু স্থানীয় মার্কেট মালিক, জনপ্রতিনিধিগণ ও নেতারা যদি সচেতন না হয়,তাহলে এ অভিযান কাজে আসবে না। তাই তাদের সচেতন হতে হবে।এই রকম অভিযান চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991