শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

হবিগঞ্জ শীঘ্রই উদ্বোধন হতে যাচ্ছে সুইমিং ক্লাব

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১২৭ বার পঠিত

আজিজুর রহমান:
জেলার শিশুদের সাঁতার প্রশিক্ষণের সুযোগ সৃষ্টির লক্ষ্যে আজ জেলা প্রশাসক, হবিগঞ্জ এর সম্মেলন কক্ষে হবিগঞ্জ সুইমিং ক্লাব এর পরিচিতিমূলক সভা ও শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান। এছাড়াও উপস্থিত ছিলেন সম্মানিত পুলিশ সুপার, সিভিল সার্জন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), উপজেলা নির্বাহী অফিসার (হবিগঞ্জ সদর), জেলা শিক্ষা অফিসার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাবৃন্দ, গণমাধ্যমকর্মী, ক্ষুদে সাঁতারুসহ অন্যান্য সুধীজন।

সভায় জেলা প্রশাসক বলেন, হবিগঞ্জ জেলায় সংরক্ষিত কোন সাঁতারের পুকুর বা সুইমিং পুল না থাকায় বিশেষ করে শহরের শিশুরা সাঁতার শেখা হতে বঞ্চিত হচ্ছে। তাই অচিরেই জেলা প্রশাসনের উদ্যোগে হবিগঞ্জ জেলায় একটি সুইমিং পুল স্থাপন করা হবে যেখানে অভিজ্ঞ প্রশিক্ষকের মাধ্যমে শিশু কিশোরদের সাঁতার শিখানো হবে। এছাড়াও বিভিন্ন উপজেলায় পুকুর সংস্কারের মাধ্যমে প্রশিক্ষকের মাধ্যমে সাঁতার প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে । সার্বিক কার্যক্রম বাস্তবায়নের জন্য প্রতিষ্ঠা করা হয়েছে হবিগঞ্জ “সুইমিং ক্লাব”।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991