শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
ঘোষনা
১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন হোসেন খান সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ প্রার্থীর মধ্যে ৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ রংপুরে গংগাচড়ায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ সিলেটের বারুদ’ নামে অনলাইন নিউজ পোর্টাল এর আত্মপ্রকাশ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১৫ লক্ষ টাকা মূল্যমানের আম বিনষ্ট কোটচাঁদপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ৯ জনের মনোনয়ন জমা হলেও দেখানো হয়েছে ১৬ জনঃ সাতক্ষীরায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালিত সুরমা নদীতে নৌ-পুলিশের হাতে আটক চার ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

আখাউড়া বহু বছর পর মৃত সাবেক পৌর মেয়রের বাড়ির সামনের রাস্তার কাজ শুরু।

আখাউড়া উপজেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ২১৮ বার পঠিত

আখাউড়া পৌরসভার (৫ নং ওয়ার্ডের) সাবেক মেয়র মৃত হাসান খাঁনের বাড়ির মেইন গেইটের রাস্তা বহুদিন ধরে খুব খারাপ অবস্থায় ছিল। সাবেক মেয়রের বাড়ির রাস্তাটি দিয়ে আখাউড়া পৌরশহরের লোকজন এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার ঘাটিয়ারা ও বরিশল গ্রামের লোকজন সহ প্রতি দিন হাজারো মানুষের যাতায়াত থাকে।

ঐ এলাকার জনগোষ্ঠীরা বলেন বহু বছর ধরে আমরা এ রাস্তার সমস্যায় ভগছি। আজ ২৬ জানুয়ারি রুজ বুধবার পৌর কর্তৃপক্ষের উদ্যোগে ( ৫ নং ওয়ার্ডের ) কাউন্সিলার শিপন হায়দারের বিশেষ তদারকিতে আজ রাস্তার মেরামতের কাজ শুরু করেন। রাস্তাটি মেরামত হওয়াতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বাসি সহ আখাউড়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের বড় বাজারের ব্যবসায়ী ও শান্তি নগর বাসি খুব খুশি।

কাউন্সিলার শিপন হায়দার বলেন আমি নির্বাচিত হওয়ার আগে থেকেই এই রাস্তাটা ভাঙ্গা, রাস্তাটি দেখে আমার খুব খারাপ লাগলো, তখন আমি মন স্থির করি আমি নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে এই রাস্তার কাজ। শিপন হায়দার আরো বলেন আমার জন্য সবাই আর্শীবাদ ও দোয়া করবেন আমি যেন সবসময় সঠিক বাবে মানুষের সেবা করতে পারি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991