রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

লোহাগাড়ায় বাসের ধাক্কায় প্রান গেল মোটর সাইকেল আরোহীর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ১৩৫ বার পঠিত

 

হাসান তারেক: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি জাঙ্গালিয়া এলাকায় আজ ১১ই জানুয়ারি বিকাল ৩ টার দিকে মারসা পরিবহনের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটর সাইকেল আরোহি নিহত হয়েছে এবং অপর একজন আহত হয়েছে।

নিহতের নাম লোহাগাড়া উপজেলার আধুনগর কুলপাগলী এলাকার বাসিন্দা বাবুলের পুত্র মোঃ হাবিবুর রহমান (১৮)। সে চট্টগ্রাম পলিটেকনিকেল কলেজের ছাত্র।আহতের নাম মোঃ জাবেদ (১৮)।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ঘটনার দিন বাড়ি থেকে হাবিব ও জাবেদ দু বন্ধু মোটর সাইকেল যোগে পার্বত্য জেলার লামা উপজেলার আজিনগরে একটি টার্ফে খেলতে যাওয়ার জন্য আরকান সড়ক হয়ে রওনা দেয়। প্রতিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চুনতি জাঙ্গালিয়া এলাকা পৌঁছলে চট্টগ্রাম অভিমূখী মারসা পরিবহন(চট্টগ্রাম-ব-১১-১১৪৮) গাড়িটির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে হাবিবুর রহমান নামে মোটর সাইকেল আরোহী মারা যান। অপরদিকে আরেকজন আহত হয়ে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

দোহাজারি হাইওয়ে থানার ওসি খাঁন মোঃ এরফান জানান, ঘটনার খবর পেয়ে আমাদের একটি টিম কে পাঠানো হয়েছে। মারসা পরিবহন গাড়িটি জব্দ করা হয়। ঘাতক চালক পালিয়ে গেছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991