শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
ঘোষনা
সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এস এম আনোয়ার হোসেন। উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ঝিনাইদহ সদরে মিজানুর রহমান মাসুম, কালীগঞ্জে শিবলী নোমানী বিজয়ী শাহজাদপুরে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্ম বার্ষিকী পালিত তছলীম ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যুর  উপজেলা নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন সিও সংস্থার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন দুই হাজার কোটি টাকা পাচার অমিতাভ-নাসিমের জামিন, শামসুল কারাগারে গোদাগাড়ীতে বার বার পুলিশ-জনতার মারামারি কেন?  রাজশাহীর পুঠিয়া হতে ৭৫ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার 

সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার পঠিত

 

মোঃ রেজাউল করিম খান বিশেষ প্রতিনিধি: তীব্র গরমে জনসাধারণকে স্বস্তি দিতে সিরাজগঞ্জ ২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ড.জান্নাত আরা হেনরী এর ব্যক্তিগত উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

শনিবার (২৭ এপ্রিল) সকাল হতে দুপুর পর্যন্ত সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় পথচারী, দিনমজুর, রিক্সা ও ভ্যানগাড়ীচালক, অটোচালক, পথচারী নারী সহ খেটে খাওয়া হাজার ও মানুষদের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

তীব্র গরমে ক্লান্ত খেটে খাওয়া, দিনমজুর, রিকশা ও অটোরিকশা, ভ্যানগাড়ী চালক ও পথচারী মানুষেরা পানি ও খাবার স্যালাইন পেয়ে প্রসংশা করেছেন এ উদ্যোগের ।

ড. জান্নাত আরা হেনরী এমপি তিনি বলেন,
তীব্র গরমে মানুষকে কিছুটা স্বস্তি দিতে আমার এই উদ্যোগ।
এসময়ে আওয়ামীলীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠন নেতাকর্মীদের অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991