সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ভারতে গিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন  চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আকাশ চতুর্থবারের মতো ডিএমপি’র শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর আকাশ গোদাগাড়ীতে ১৮০ গ্রাম হিরোইন সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শ্রীপুর রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন মাসিক অপরাধ পর্যালোচনা ও সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয় সংক্রান্তে সভা অনুষ্ঠিত যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ। কালীগঞ্জে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সোনারগাঁয়ে আ.লীগ নেতার বংশ উচ্ছেদের হুমকী, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ঝিনাইদহ সদরে মিজানুর রহমান মাসুম, কালীগঞ্জে শিবলী নোমানী বিজয়ী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১৪ বার পঠিত

 

ঝিনাইদহ জেলা প্রতিনিধি-শারমিন আরা:  উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল প্রকাশ করা হয়েছে।

ঝিনাইদহ সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের মোঃ মিজানুর রহমান মাসুম ও কালীগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আনারস প্রতীকে শিবলী নোমানী বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

ঝিনাইদহ সদরে মিজানুর রহমান মাসুম আনারস প্রতীকে ৫০ হাজার ৭ শ‘ ৪৬ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বদ্বী জে,এম রশীদুল আলম দোয়াত কমল প্রতীকে ৪৩ হাজার ১ শ‘ ৭০ ভোট পেয়েছেন।

অপর দিকে কালীগঞ্জ উপজেলায় আনারস প্রতীকে শিবলী নোমানী ৪২ হাজার ৬ শ‘ ৭৫ ভোট পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিয়ার রহমান ৫ হাজার ২ শ‘ ৭২ ভোট ভোট পেয়েছেন।

এছাড়া ঝিনাইদহ সদরে ভাইস চেয়ারম্যান উড়োজাহাজ প্রতীকে এনামুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রজাপতি প্রতীকের বর্ষা হিজরা, কালীগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন নির্বাচিত হন।

উল্লেখ্যঃ এবারের নির্বাচনে ঝিনাইদহ সদর ও কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ১০, ভাইস চেয়ারম্যান পদে ১০ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রতিদ্বন্দ্বীতা করেছিল।

ঝিনাইদহ জেলা রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোখলেছুর রহমান জানান, নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে দুই উপজেলায় ৩৪ টি মোবাইল টিম, ৪ টি স্ট্রাইকিং ফোর্স ও ৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়।

এছাড়াও প্রতিটি কেন্দ্রে ৪ জন পুলিশ সদস্য ও ১৩ জন আসনার সদস্য উপস্থিত ছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991