শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

কামরাঙ্গীরচরে এজমালি সম্পত্তির ঘর ভাঙার চেষ্টা:বাধা দেয়ায় হুমকি

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৫০ বার পঠিত

রাজধানীর কামরাঙ্গীরচরে এজমালি সম্পত্তির একটি টিনশেড ঘর ভেঙে নতুন ইমারত করার কাজে বাঁধা দেয়ায় হুমকি-ধমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। মুহম্মদ ওয়াহিদ উল্লাহ নামে এক ব্যক্তি এ ঘটনার ব্যাপারে কামরাঙ্গীরচর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ওয়াহিদ উল্লাহ জানান, কামরাঙ্গীরচরের চরকামরাঙ্গী মৌজার ঢাকা সিটি জরিপের ২৭৮৭ নং খতিয়ানের ১১৩৮২ নং দাগের ০১০২ অযুতাংশ ভূমি ও তার উপরে থাকা একটি টিনশেডের একটি অংশের মালিক হলেন তার স্ত্রী মোসা: শামীম আক্তার। তিনি ওই সম্পত্তি পৈত্রিক সূত্রে পেয়ে তার স্বামী ওয়াহিদ উল্লাহকে আমমোক্তার নিযুক্ত করেন। সম্পত্তির একটি অংশ কামরাঙ্গীর চরের ব্যাটারিঘাট এলাকার গিয়াস উদ্দিনের স্ত্রী জয়নব বিবি অন্য দুই ওয়ারিশের কাছ থেকে কিনেন বলে ওয়াহিদ উল্লাহ জানতে পারেন। জয়নব বিবি তার স্বামী ও ছেলের সহায়তায় ওই টিনশেড ঘরটি ভেঙে ফেলার চেষ্টা করলে ওয়াহিদ উল্লাহ আদালতের দ্বারস্থ হন। আদালত ঘর না ভাঙার জন্য নির্দেশ দেন। এ বিষয়ে রাজউক ও সিটি করপোরেশনেও চিঠি দেয়া হয়। কিন্তু জয়নব বিবি আদালতের নির্দেশসহ সব কিছু লঙ্ঘন করে ওই টিনশেড ঘর ভেঙে সেখানে নতুন ইমারত করার কথা জানালে ওয়াহিদ উল্লাহ বাঁধা দেন।

এ ঘটনাকে কেন্দ্র করে গত ১০ মে ওয়াহিদ উল্লাহকে হুমকি ধমকি দেয়া হয়। এ ব্যাপারে তিনি ১৪ মে কামরাঙ্গীরচর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। তিনি প্রশাসনের নিকট জীবনের নিরাপত্তারও দাবি করেন।

 

এ বিষয়ে ওয়াহিদ উল্লাহ সাংবাদিকদের বলেন, আদালত যে ফয়সালা দিবে তিনি তা মেনে নেবেন। কিন্তু আদালতের নির্দেশনা উপেক্ষা করে সেখানে যাতে নতুন কোনো স্থাপনা করার জন্য টিনশেড ঘরটি ভেঙে ফেলা না হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991