রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
ঘোষনা
উল্লাপাড়ায় ট্রাক চাপায় এক নারী নিহত রায়গঞ্জে ৭ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ প্রদান অনুষ্ঠিত শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রান গেল কৃষকের সকল প্রতিষ্ঠানের অগ্নিনির্বাপক ব্যবস্থার রাখার তাগিদ নানকের ঝিনাইদহের মহেশপুর সীমান্তে ০৫ কেজি স্বর্ণ ফেলে ভারতে পালাল চোরাকারবারিরা মির্জাগঞ্জ, দুমকি হবে মডেল উপজেলা এবি এম রুহুল আমিন চরফ্যাশনে হত্যার উদ্দেশ্যে শিশুকে হাতপা বেঁধে নির্যাতন মির্জাগঞ্জ, দুমকি হবে মডেল উপজেলা এবি এম রুহুল আমিন গোমস্তাপুরে জাতীয় ভোটার দিবস ২০২৪ পালিত হয়েছে আধিপত্য বিস্তার নিয়ে একের পর এক হত্যাকাণ্ড ঘটেই চলেছে জাজিরা উপজেলায়

কোটচাঁদপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি’র বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ৪৮ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার কোটচাঁদপুরঃ   ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ( ৩য় লিঙ্গের) পিংকি খাতুনের বিরুদ্ধে কুপ্রস্তাব ও শারিরীক সম্পর্কে রাজি না হওয়ায় যুবককে মারধোর করে জখম ও জামা কাপড় ছিড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

বিভিন্ন সময়ে জনসম্মুখে যুবককে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারিরীক নির্যাতনের বিচার চেয়ে কোটচাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন আশিকুর (২১) নামে ভুক্তভোগী ওই যুবক। যুবকের বাড়ি উপজেলার বলুহর ইউনিয়নের সিঙ্গিয়া গ্রামে। তার পিতার নাম মৃত ইকবাল হোসেন। অভিযোগে উল্লেখ করা হয়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন দীর্ঘদিন ধরে ওই যুবককে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে আসছে। এমনকি তার সাথে শারিরীক সম্পর্ক করতেও বাধ্য করে। এতে ওই যুবক রাজি না হওয়ায় বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে তাকে শহরের বলুহর বাসস্ট্যান্ডে একটি দোকানের পিছনে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারিরীক নির্যাতন করে। এসময় ওই যুবককে ইলেকট্রিক স্টিক দিয়ে বৈদ্যুতিক শর্ট দেয় এবং মুখে ও শরীরে এলোপাতাড়ি আঘাত করে। এমনকি যুবক জানান তাকে খুনের হুমকি দেয়।
ভুক্তভোগী ওই যুবক আরও বলেন, আমার হরমোনের সমস্যা আছে কিন্তু আমি হিজরা না। যে কারণে বিভিন্ন যাত্রা ও মঞ্চে নাচ গান করে টাকা পয়সা রোজগার করি। এতে যে টাকা পয়সা আয় হয় চেয়ারম্যান পিংকি আমার কাছ থেকে জোর করে ছিনিয়ে নেয়। তার সাথে অনৈতিক ও শারিরীক সম্পর্ক করতে বাধ্য করে। এতে ওই যুবক রাজি না হওয়ায় পিংকি তাকে নির্যাতন করেছেন। এর আগে আমাকে তার বাড়িতে ডেকে নিয়ে চুল কেটে দিয়েছে। আমার বন্ধু দের কেও নির্যাতন করেছে। তিনি আরও বলেন, অভিযোগ দায়ের করার পর থেকে আমি নিরাপত্তা হীনতায় ভুগছি। হুমকি ধামকি দিচ্ছে ইয়াবা, ফেন্সিডিল দিয়ে ধরিয়ে দিবে। ভাইস চেয়ারম্যান কি আইনের ঊর্ধে, যা বলবেন সব মেনে নিতে হবে! তিনি ক্ষমতার অপব্যবহার করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। তিনি এঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।এবিষয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন বলেন, আশিকুর আমার ছেলের মত পালন করি। আমি তাকে বিভিন্ন সময় টাকা পয়সা দিয়ে সাহায্য করি। ওর বাড়িতে কল পুঁতে দিয়েছি। বাড়ি করতে ইট কিনে দিতে চেয়েছি। শাসনের জন্য একটা চড় মেরেছি। এটা নিয়ে আমার বিরুদ্ধে থানায় কোনো অভিযোগ হয়েছে কি না আমার জানা নেই। সামনে আবার নির্বাচন করবো তার কারণে একশ্রেণির মানুষ আমার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে। কোটচাঁদপুর মডেল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক শারমিন আক্তার অভিযোগের বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলা ভাইস চেয়ারম্যান পিংকির বিরুদ্ধে আশিকুর নামে একজন অভিযোগ দিয়ে গেছে। বিষয়টি ওসি স্যার কে অবগত করেছি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযোগের তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মাসুদ জানান, এটা সাধারণ ডায়েরি, তারপরও তদন্ত করার পর বিস্তারিত জানাতে পারবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991