শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

গাইবান্ধা সদর থানায় যাওয়ার পথে কাকড়ায় চাপায় প্রান গেল বৃদ্ধের।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ২৪৯ বার পঠিত

প্রতিনয়িত গাইবান্ধা জেলার সদরসহ অন্যান্য উপজেলার বিভিন্ন কাচা পাকা সড়কে ও মহাসড়কে ঘটছে র্দূঘটনা যেসব র্দূঘটনার সামনে পিছে অবৈধ যানবাহন ও অদক্ষ চালকরা দায়ী । নিয়মিত এসব র্দূঘটনার কয়েক দিন না যেতেই আবার গাইবান্ধা পৌর শহরে বেপরোয়া কাঁকড়া চাপায় বৃদ্ধের মৃত্যু হয়েছে । ঘটনাটি ঘটেছে গাইবান্ধা সদর থানার সামনে ১৭ জানুয়ারী সোমবার রাত্রী ১০ টা ৪০ মিনিটের সময়।

গাইবান্ধা সদর থানার সামনে কাঁকড়া গাড়ির চাপায় মজিবর রহমান নান্টুর নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে। নিহত ব্যক্তি গাইবান্ধা শহরের আলকাউসার আবাসিক হোটেলে ম্যানেজার পদে চাকরি করতেন। র্দূঘটনার এসময় উত্তেজিত জনতা চালক ও ঘাতক কাকড়া (ট্রাক্টর) আটক করে পুলিশের সোর্পদ করে।

পারিবারিক সূত্রে, প্রতিদিনের মতো আবাসিক হোটেলের বর্ডারের তালিকার হিসাব দেখাতে সদর থানায় যাওয়ার পথে ঘাতক ট্রাক্টর তাকে চাপে দেয়, ঘটনাস্থল থেকে স্থানীয়রা গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্য চিকিৎসক নান্টু মজিবর রহমান নান্টু কে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গাইবান্ধা জেলা সদর উপজেলাসহ অন্যান্য উপজেলার সড়ক মহাসড়কে এসব অবৈধ যানবাহন ও অদক্ষ চালকের কারণে প্রতিনিয়ত প্রানহানি ও অঙ্গহানির মতো ঘটনা ঘট২০২২ছে। প্রতিনিয়ত এমন র্দুঘটনার ঘটার পরে এসব যান বাহন বন্ধে ও অদক্ষ চালকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন না করায় জেলা ট্রাফিক ও হাইওয়ে পুলিশের বিরুদ্ধে জনমনে মিশ্র প্রতিক্রিয়ার ব্যাপক আলোচনা সমালোচনা চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991