শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

গাইবান্ধা সাদুল্যাপুর উপজেলায় জামুডাঙ্গা ইউনিয়নে সড়ক নয়, যেনো মরণ ফাঁদ তা দেখার কেউ নেই।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৫৯ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ
গাইবান্ধার সাদুল্যাপুরে ২০০০ সালে ৩ নং দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা ঘাঘট নদীর উপর একটি ফুড ব্রিজ ও সংযোগসড়ক নির্মান করা হয়। নির্মানকালে নদীর গতিপথ যে দিকে ছিলো সেদিক থেকে নদীর গতিপথ পরিবর্তন হয়ে বর্তমানে উত্তর দিকে পরিবর্তন হওয়ায় সংযোগ সড়ক এবং ব্রিজটি সম্পূর্ণরুপে হুমকির মুখে পড়েছে।
এই ব্রিজ ও সংযোগ সড়কের উপরদিয়ে ৪টি ইউনিয়নের প্রায় ৮০ হাজার লোকজন চলাচল সহ যানবাহন চলাচল করে।বর্তমানে এ ৪ টি ইউনিয়নের ৮০ হাজার জনগণ উপজেলার মেইন শহরে যাওয়ার জন্য সামান্য ২ কিলোমিটার রাস্তার বিপরীতে ১২ কিলোমিটার রাস্তা ঘুরে দামোদরপুর ইউনিয়নের কান্তানগর হয়ে চলাচল করতে হচ্ছে।

খানাখন্দে ও নদী গর্ভে বিলিন হওয়া সড়কটি সংস্কার এবং রক্ষণাবেক্ষণের অভাবে বেহাল অবস্থা হওয়ায় যানবাহন নিয়ে চলাফেরা করতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে জনগণের। এলাকাবাসীর দাবী উপজেলার মূল সড়কের সঙ্গে তাদের ইউনিয়নের সংযোগকারি সড়কটি সংস্কার করে তাদের চলাচলের সুব্যবস্থা স্থানীয় কর্তৃপক্ষ অতি শিগগিরিই গ্রহণ করবে এবং তাদের এই দুর্ভোগ থেকে রক্ষা করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991