শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫০ পূর্বাহ্ন
ঘোষনা
গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানা পুলিশ কর্তৃক ০১(এক) কেজি শুকনা গাঁজা উদ্ধার সহ ০১ জন মাদক কারবারি গ্রেফতার। প্রেসক্লাব গাইবান্ধার সাধারন সম্পাদকের নামে থানায় অভিযোগ প্রেসক্লাবের নিন্দা প্রস্তাব। বাউফলে ভাই-ছেলের অত্যাচারে অতিষ্ট হয়ে বাপ-মেয়ের সাংবাদিক সম্মেলন গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানা পুলিশের সফল পৃথক অভিযানে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৯ জন সদস্য কে গ্রেফতার ও একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে৷  নিখোঁজের ১৭ দিন পর তিস্তায় ভেসে উঠলো নাইস মিয়ার মরদেহ ঝিনাইদহের কালীগঞ্জের গ্রামের কাঁচা রাস্তা গুলো বেহাল দশা চলাচলের অনুপযোগী।  গাজীপুরে আহত একটি ঈগল উদ্ধার করে সাফারি পার্কে হস্তান্তর করেছে বন বিভাগ।  দেবহাটায় সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ৪ মহাসড়কে ডিবি পরিচয়ে হ্যান্ডকাপ পড়িয়ে প্রাইভেটকারে তুলে চাঁদা দাবি, গ্রেফতার ৩  র‌্যাব-৫ এর অভিযানে হেরোইন সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুরের নতুন পুলিশ কমিশনার মোঃ মাহবুব আলম।

শেখ মোঃ হুমায়ুন কবির
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ৫৫ বার পঠিত

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) নতুন পুলিশ কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন ডিআইজি মোঃ মাহবুব আলম, বিপিএম, পিপিএম (বার)। জিএমপির বর্তমান কমিশনার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) এর স্থলাভিষিক্ত হবেন তিনি। গত বুধবার এ-সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা।

 

বিসিএস পুলিশ ক্যাডারের ১৮’তম ব্যাচের কর্মকর্তা মাহবুব আলমের বাড়ি কুমিল্লার হোমনার খোদেদাউদপুর গ্রামে। তিনি ১৯৯৯ সালের ২৫ জানুয়ারি পুলিশে যোগ দেন। এপিবিএনের ডিআইজি পদে দায়িত্ব পালনের আগে তিনি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার ছিলেন।

 

পুলিশের এই চৌকষ কর্মকর্তা গত বছরের মে মাসে ডিআইজি পদে পদোন্নতি পান। এরপর তাঁকে এপিবিএনের ডিআইজি করা হয়। চাকরিজীবনে তিনি ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি), টাঙ্গাইলের পুলিশ সুপার এবং বিদেশ মিশনসহ গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। পুলিশে ভালো কাজের স্বীকৃতি হিসেবে দুবার রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এবং একবার বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পান।

 

একই প্রজ্ঞাপনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বর্তমান কমিশনার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) কে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ডিআইজি হিসেবে পদায়ন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991