শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

শামীম আল মামুন
  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২০৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
গাজীপুরের শ্রীপুরে বারতোপা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১০ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণ ও মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে শ্রীপুর উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা। হামলার শিকার প্রধান শিক্ষক মো. জিল্লুর রহমান। তিনি বর্তমানে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে গত শুক্রবার (৮ এপ্রিল) রাত নয়টার দিকে উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে মো. জিল্লুর রহমান ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে একই এলাকার একই গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে মো. মোস্তফা কামাল (৩৫) ও মো. মজনু মিয়া(৩৩)। গলায় গামছা বেঁধে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করে বলে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।ওই শিক্ষকের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন মানববন্ধনে উপস্থিত শিক্ষকরা। সংগঠনের সাংগঠনিক সম্পাদক কাইয়ুম পারভেজের সঞ্চালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক লুৎফর রহমান ফরহাদ। এসময় বক্তব্য রাখেন, শ্রীপুর প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহ বিভিন্ন প্রাথমিক শিক্ষক ও শিক্ষিকা।
শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে, তদন্ত শেষে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991