শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

গাজীপুরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ

আলমগীর হোসেন সাগর
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২
  • ২৪৮ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
রোববার (১৫ মে) এ ঘটনায় দুজনকে অভিযুক্ত করে টঙ্গী পূর্ব থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শফিকুল ইসলাম (৪০) ও ফিরোজ (৩৫) পলাতক আছেন।

মামলাসূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থেকে একটি কোম্পানিতে চাকরি করেন। অভিযুক্ত শফিকুল ইসলাম ও ফিরোজ মরকুন টিঅ্যান্ডটি বাজার রহমান মার্কেটের মেসে থাকেন।
গত শুক্রবার রাত ১১টার দিকে ভুক্তভোগী নারীর বাসা থেকে তার স্বামীকে ডেকে মেসে নিয়ে মারধর করেন শফিকুল ইসলাম।

মারধরের খবর শুনে স্বামীকে বাঁচাতে দৌড়ে ছুটে ঘটনাস্থলে আসেন ওই নারী। এ সময় ফিরোজ তার স্বামীকে মেসের রুম থেকে বের করে অন্য রুমে নিয়ে বেঁধে রাখে এবং ভুক্তভোগী নারীকে সফিকুল ইসলামের রুমে আটকে রেখে রাতভর পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পুলিশ ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

গাজীপুর পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎমিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আটক করে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991