শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
ঘোষনা
সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার

গোদাগাড়ীতে হানিফ পরিবহনের ধাক্কায় ২ পুলিশ সদস্য গুরুতর আহত।

মোঃ বানী ইসরাইল হিটলার
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৩০৪ বার পঠিত

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রেলগেট এলাকার সামনে যাত্রীবাহী বাস হানিফ ও পুলিশের পিকাপের সংঘর্ষে ২ জন পুলিশ সদস্য গুরুতর আহত হন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) প্রেরণ করা হয়েছে।এছাড়াও অন্যান্য পুলিশ সদস্যদের গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়।

 

শুক্রবার (১১ নভেম্বর)আনুমানিক রাত ২ টা ১০ এই ঘটনাটি ঘটে বলে জানা যায়।

 

আহতদের নাম (১)আব্দুল হালিম পাবনা (২) মোঃ জিন্নাত আলী পিতা: আব্দুর রহমান মহিনাম নওগাঁ জেলা।

 

গোদাগাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আকবর আলী বলেন , ঢাকা থেকে ছেড়ে আসা চাপাইনবাবগঞ্জ গামী হানিফ বাসটিযার নম্বর (ঢাকা মেট্রো ব-১৫-৪৩৯৭) গোদাগাড়ী গামী পুলিশের পিকাপটিকে ধাক্কা দেয়।এতে পিকাপটি রোড থেকে ছিটকে পড়ে দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে ২ জন পুলিশ সদস্য গুরুতর আহতাবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং ১ জনকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে পাঠানো হয়।

 

 

এ বিষয়ে জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বলেন, ড্রাইভার -হেলপার পালিয়েছে।গাড়ী আটক করেছি।বিষয়টি খতিয়ে দেখে পুলিশের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হবে।মামলা প্রক্রিয়াধীন অবস্থায় আছে।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991