শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

চকরিয়ার সড়ক দুর্ঘটনায় পাঁচ ভাইয়ের মৃত্যুর ১৩ দিন পর না ফেরার দেশে আরেক ভাই রক্তিম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজারের চকরিয়ায় পিকআপ চাপায় পাঁচ ভাইয়ের মৃত্যুর পর আরেক ভাই রক্তিম শীলও মারা গেছেন। জানাযায়, দুর্ঘটনার পর থেকেই তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের(আইসিইউতে) চিকিৎসাধীন ছিলেন। উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি বাবার মৃত্যুর দশদিন পর শ্রাদ্ধের আয়োজন শেষে বাড়ি ফেরার পথে কক্সবাজারের চকোরিয়ায় সড়ক দুর্ঘটনায়। নয় ভাই-বোনের মধ্যে ঘটনাস্থলেই পাঁচভাইয়ের মৃত্যু হয়।

নিহতরা হলেন, অনুপম শীল (৪৭), নিরূপম শীল (৪৫), দীপক শীল (৪০) ও চম্পক শীল (৩০) ও স্মরণ শীল (২৯)। এ দুর্ঘটনায় রক্তিম ও প্লাবন দুইভাই আরেক বোন হীরা আহত হন।

তবে রক্তিমের অবস্থা আশঙ্কাজনক ছিল। চিকিৎসকরা জানায়, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে এবং তিনি অজ্ঞান আছেন। ৮ ফেব্রুয়ারি পর্যন্ত চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে থাকলেও ১৩ ফেব্রুয়ারি রক্তিমকে চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

মাত্র কয়েকদিনের ব্যবধানে ছয় ছেলেকে হারিয়ে দিশেহারা পরিবারের বাকি সদস্যরা। গত ১১ ফেব্রুয়ারি একসঙ্গে নিহত পাঁচভাইয়ের শ্রাদ্ধ সম্পন্ন হয় বলে ও জানাগেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991