শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

চরফ্যাশনে সাংবাদিক নিযাতনের ঘটনায় হামলাকারীর বিরুদ্ধে মামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ভোলা জেলা বনবিভাগের দায়েরকৃত অবৈধ করাতকলের মামলার সংবাদ পত্রিকায় প্রকাশের জের হিসেবে বুধবার দৈনিক অলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি হাসান লিটনকে মাদকসেবী বখাটে রায়হান মুন্না মারধর করে আহত করার ঘটনায় দক্ষিণ আইচা থানায় বৃহস্পতিবার দুপুরে মামলা দায়ের করা হয়েছে।
এজাহারে উল্লেখযে, ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে ছানাউল্লাহ রিজভী ও মিজান বেপারীর মালিকানাধীন অবৈধ করাত কল দীর্ঘ বছর যাবৎ গাছ চেরাই করে চালিয়ে আসছিল। গত ২৭ ডিসেম্বর ২১ তারিখ করাতকল লাইসেন্স বিধিমালা ২০১২ অনুযায়ী বনবিভাগ মামলা দায়ের করেন। মামলার বরাত দিয়ে ২২ জানুয়ারী বিভিন্ন পত্রিকায় অবৈধ করাতকলের বিরুদ্ধে মামলা শীর্ষক সংবাদ প্রকাশের জের হিসেবে রিজভীর মাদকসেবী শ্যালক রায়হান মুন্না সহ ৪/৫ জন ক্ষিপ্ত হয়ে প্রতিনিধি হাসান লিটন পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে তাুলকদার ষ্টুডিওর চিপায় ডেকে নিয়ে ধারালো ক্ষুরের ভয় দেখিয়ে সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে। এ সময় তাকে হত্যার হুমকিও দেয় । স্থাণীয়দের সহযোগিতায় হাসানলিটনকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।
চরফ্যাশন বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা শেখর চন্দ্র হালদার বলেন, বনবিভাগের করাতকল লাইসেন্স বিধিমালা ২০১২ অনুযায়ী বনবিভাগ মামলা নিস্পত্তি বা লাইসেন্স না করা পযর্ন্ত করাতকল চালু রাখার বিষয়টি ও অবৈধ। মামলার পরও করাতকল চালু রাখার বিষয়টি আমি ডিএফও কে অবগত করেছি।
দায়েরকৃত এজাহার বিষয়ে দক্ষিণ আইচা থানার ওসি সাখাওয়াত হোসেন এজাহার দাখিলের সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991