শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

চুনারুঘাট র‍্যাবের অভিযানে ৫৪ কেজি গাঁজাসহ ২ জন আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১৭০ বার পঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ
হবিগঞ্জ র‌্যাব-৯, (সিপিসি-১) শায়েস্তাগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন এলাকায় একটি অভিযান পরিচালনা করে। র‌্যাব-৯ এর কাছ তথ্য ছিল যে, একটি চতুর মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা কৌশলে সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে হবিগঞ্জ সহ সিলেটের বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। র‌্যাব উক্ত তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারীর মাধ্যমে জানতে পারে যে, রাতের যে কোন সময় গাঁজার একটি বিশাল চালান চুনারুঘাট এলাকায় ক্রয়-বিক্রয় হবে।
রবিবার (০৬ মার্চ) রাত আনুমানিক ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন ৩নং দেওরগাছ ইউনিয়নের শ্রম অধিদপ্তর, শ্রম কল্যাণ কেন্দ্র অফিসের সম্মুখে আমু-চন্ডিছড়া পাঁকা রাস্তার উপর হতে ৫৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক মাদক ব্যবসায়ীরা হলেন মোঃ আকতার হোসেন (২৬), পিতা- মোঃ মুসলিম মিয়া, সাং- মধ্যডুলনা, মোঃ আশ্রব আলী (২৬), পিতা- মোঃ কনু মিয়া, সাং- হাপ্টার হাওড়, উভয় থানা- চুনারুঘাট, জেলা- হবিগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তাছাড়া তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল বলে জানায়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মূলে মামলা দায়ের পূর্বক হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991