শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

জামায়াতের সেক্রেটারী নাশকতা মামলায় গ্রেফতার আসামী করেছে ডিবি

মোঃ আবু তাহের
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৭০ বার পঠিত

মোঃ আবু তাহের জেলা প্রতিনিধিঃ
রাজশাহী মহানগরীতে পবা থানার নাশকতা মামলার পলাতক আসামী রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারীকে গ্রেফতার করেছে আরএমপি ডিবি।

গ্রেফতারকৃত মোঃএমাজ উদ্দিন মন্ডল( ৫০) ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার পায়রাডাঙ্গা গ্রামের মৃত সিরাজ উদ্দিন মন্ডলের ছেলে । সে নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া পশ্চিমপাড়ার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়,গতকাল ২২ এপ্রিল ২০২২ তারিখ বিকেল হতে আজ ২৩ এপ্রিল ২০২২ সকাল সোয়া ১০ টা পর্যন্ত রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনা মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিলো।

অভিযান চলাকালে ডিবি পুলিশের ঐ টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার তেরখাদিয়া মোড় হতে পবা থানার নাশকতা মামলার পলাতক আসামী রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারী মোঃএমাজ উদ্দিন মন্ডলকে আটক করে।

গ্রেফতারকৃত আসামী ও তার অন্যান্য সহযোগিরা সরকার বিরোধী অপপ্রচার-সহ নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করে এবং তাদের সংগঠন নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করে থাকে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, ধৃত আসামীর বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রম, নাশকতামূলক কর্মকান্ড ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা এবং দাঙ্গাহাঙ্গামার মোট ৩৫ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন। এছাড়াও তার বিরুদ্ধে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় ৫ টি গ্রেফতারী পরোয়ানা মূলতবী রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991