শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

ডিবিসি নিউজের প্রডিউসার সিরাজগঞ্জের সন্তান আব্দুল বারি’র ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার 

মোঃ রেজাউল করিম খান
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৬৩ বার পঠিত

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

ঢাকার হাতিরঝিল এলাকা থেকে বেসরকারি টেলিভিশন সংবাদ চ্যানেল ডিবিসি নিউজের প্রযোজক আব্দুল বারি (২৮) এর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। বুধবার সকালে হাতিরঝিল এলাকায় পুলিশ প্লাজার উল্টোদিকে সড়কের পাশ থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সে ঢাকার মহাখালি এলাকায় একটি মেসে বসবাস করে।

আব্দুল বারি’র গ্রামের বাড়ি সিরাজগঞ্জের সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাতী গ্রামে। তার মৃত্যু সংবাদে গ্রামের বাড়িতে চলছে আহাজারি। গ্রামবাসি আত্মীয় স্বজন কোনভাবেই শান্তনা দিতে পারছেন না আব্দুল বারি পরিবারকে।.

স্থানীয় ইউপি মেম্বার সজল জানায়, তার নিজ গ্রাম চন্ডিদাসগাতি গ্রামের সন্তান আব্দুল বারি। তার পিতা আব্দুল্লাহ মুদি দোকান।

ইউপি মেম্বার জানান, আব্দুল বারি খুবই ভদ্র, শান্তশিষ্ট ছিল। বাবা মায়ের ৩ ছেলে, ৩ মেয়ের মধ্যে বারি ছিল মেঝ। সে কারও সাথে কোন বিবাদে জড়াত না। ইউপি সদস্য আরও জানান, বারি সিরাজগঞ্জ পলিটেকনিক ইন্সষ্টিটিউট থেকে কম্পিউটার সাইন্সে ডিপ্লোমা ডিগ্রি নিয়ে জীবিকা ও উচ্চতর ডিগ্রির জন্য ঢাকায় যায়। ঢাকার চাকরির পাশাপাশি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ডিগ্রি অর্জন করে। গত ৫ মাস আগে বেসরকারি সংবাদ চ্যানেল ডিবিসি নিউজে প্রযোজক হিসেবে যোগ দেয় আব্দুল বারি। থাকতেন মহাখালি এক মেসে। ঈদে বাড়ি ফিরে বিয়ে করবে এরকমই কথাবার্তা চলছিল। এরমধ্যেই এলো তার মর্মান্তিক মৃত্যুর সংবাদ। তিনি আব্দুল বারি’র হত্যাকারীদের দ্রুত বিচার ও গ্রেফতারের দাবি করে।

মৃত্যুর সংবাদ পেয়ে তার বাবা ও ভাই ঢাকায় গেছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

আইনশৃঙ্খলা বাহিনীটি জানিয়েছে, সকালে পথচারীদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আব্দুল বারীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ। কাছে থাকা আইডি কার্ড দেখে তার পরিচয় শনাক্ত করা হয়। সাত থেকে আট ঘণ্টা আগে ডিবিসি নিউজের প্রযোজককে হত্যা করা হয়েছে বলে ধারণা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।

গুলশান থানার তদন্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, নিহতের পেটে ছুরির আঘাত রয়েছে। কে বা কারা তাকে খুন করেছে তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। তবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আব্দুল বারীর মৃত্যু হতে পারে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া পূর্ব শত্রুতার জেরেও তিনি খুন হতে পারেন বলে ধারণা পুলিশের।

এখন পর্যন্ত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাবে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991