শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

দুর্গাপুরে যুব ইউনিয়নের প্রেসিডিয়াস সদস্যকে অপহরন ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ২২৮ বার পঠিত

নুরুল হুদা উজ্জল, নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ

নেত্রকোনার দুর্গাপুরে বাংলাদেশ যুব ইউনিয়নের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর আলম নান্নুকে অপহরন ও নির্যাতনের সাথে জড়িত রাজারবাগ দরবার শরীফের চিহ্নিত উগ্র সাম্প্রদায়িক জঙ্গিগোষ্ঠীর গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের প্রেসক্লাব মোড়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করে বাংলাদেশ যুব ইউনিয়ন দুর্গাপুর উপজেলা কমিটি।

মানববন্ধনের সভাপতিত্ব করেন উপজেলা যুব ইউনিয়নের সভাপতি নজরুল ইসলাম। উপজেলা যুব ইউনিয়নের সাধারন সম্পাদক দিলীপ ঘোষের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা সিপিবির সাধারন সম্পাদক রুপক সরকার, যুগ্ম সাধারন সম্পাদক মোরশেদ আলম, সাবেক যুব ইউনিয়ন সভাপতি ছায়েদুল ইসলাম, উপজেলা যুব ইউনিয়নের সহ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

বক্তারা বলেন,গত ২৭শে মে রাতে শান্তিনগর মোড়ে কর্মসংস্থান ও বেকার ভাতা চালুসহ ৯ দফা দাবিতে আগামী ৯ জুন জাতীয় যুব সমাবেশের দেয়াল লিখনকে কেন্দ্র করে প্রথমে বাঁধা ও পরবর্তীতে হামলা করে যুব নেতা জাহাঙ্গীর আলম নান্নুকে তুলে নিয়ে নির্যাতন করে রাজারবাগের পীর ও তার মুরিদরা। যুবনেতা নান্নুকে তুলে নেয়ার পরে তারা “কমিউনিস্ট ধরেছি” বলে উপর্যুপরি আঘাত করে।

শুধু শারীরিক নির্যাতন নয় সাম্প্রদায়িক উসকানি দেয়ার চেষ্টা করে কিন্ত দ্রুত পুলিশ চলে আসায় সেটি করতে পারেনি। সরকারের কাছে দাবি জানিয়ে বক্তারা বলেন, অবিলম্বে যুব ইউনিয়নের নেতৃত্বের ওপর ন্যাক্কারজনক হামলার বিচার এবং রাজারবাগ পীর ও তাদের মুরিদদের আস্ফালন বন্ধের উদ্যেগ নিতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991