শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

বঙ্গবন্ধুর ন্যায় শেখ হাসিনাও মানুষকে ভালবাসেন” খাদ‌্যমন্ত্রী

জুল‌ফিকার আলী সম্রাট, নওগাঁ জেলা ব‌্যু‌রো প্রধান :
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ২১১ বার পঠিত

বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশে মাঝে মধ্যে উগ্রপন্থীরা এচেতনাকে ভুলন্টিত করে দেশকে ও সমাজকে বিতর্কিত করতে চায়। তাদের থেকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি আজ র‌বিবার ৩১ জুলাই দুপুরে সাপাহার উপজেলার কলমুডাঙ্গা দারুল উলুম সালাফিয়্যাহ মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত শুকরিয়া সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
মদিনা ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাথে কলমুডাঙ্গা দারুল উলুম সালাফিয়্যাহ মাদরাসার স্কলারশিপ নিবন্ধন প্রাপ্তি উপলক্ষে এ শুকরিয়া সমাবেশের আয়োজন করা হয়।
সাধন চন্দ্র মজুমদার বলেন,
বঙ্গবন্ধুর ন্যায় শেখ হাসিনাও মানুষকে ভালবাসেন। মানুষের কল্যাণে সকলকে কাজ করার আহবান জানিয়ে মন্ত্রী বলেন,মানব সেবা বড় ধর্ম। সেবার মাধ্যমে মানুষের কাছে পৌঁছাতে হবে।

তিনি বলেন,মদিনা সনদ আমাদের
সহিষ্ণুতা শিক্ষা দেয়। সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে আমাদের সহিষ্ণু আচরণ করতে হবে। অনেকেই ঘোলা পানিতে মাছ শিকারে ব্যস্ত থাকে,সমাজকে বিশৃঙ্খল করতে চায়। শান্তিপূর্ণ অবস্থান নিশ্চিতে তাদেরকে মোকাবিলারও আহবান জানান মন্ত্রী।

ইউক্রেন রাশিয়ার যুদ্ধের কারনে সারা বিশ্বেই সংকট চলছে। বাংলাদেশেও সমস্যা তৈরি হতে পারে, লোডশেডিং হতে পারে।জনগণকে ধৈর্যধারণ করে পরিস্থিতি সামাল দিতে হবে একই সাথে বিদ্যুত ও পানি ব্যবহারে সাশ্রয়ী হতে বলেন তিনি।

সাধন চন্দ্র মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে বহু ধর্মীয় প্রতিষ্ঠান বিশেষ করে মসজিদ মাদ্রাসা নির্মাণ করেছেন। মাদ্রাসা এমপিওভূক্ত করেছেন। সকল ধর্মেরই উন্নয়ন করেছেন তিনি। তিনি ঘরে ঘরে বিদ্যুত দিয়েছেন, ডিজিটাল বাংলাদেশ করেছেন, সামাজিক নিরাপত্তার আওতা বাড়িয়েছেন। উন্নয়নের ছৌঁয়া তিনি গ্রামেগঞ্জে পৌঁছে দিয়েছেন।

কলমুডাঙ্গা দারুল উলুম সালাফিয়্যাহ মাদ্রাসার সভাপতি ডক্টর গোলাম মর্তুজার সভাপতিত্বে শুকরিয়া সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা ১১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিস এর প্রধান উপদেষ্টা একেএম রহমতুল্লাহ। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিস এর সভাপতি ড. আব্দুল্লাহ ফারুক সালাফি, বিশেষ আলোচক ছিলেন শায়খ মাহবুবুর রহমান মাদানী।
সাপাহার উপজেলা চেয়ারম্যান শাহজাহান হো‌সেন মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন ও সাপাহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধারন সম্পাদক মাসুদ রেজা সা‌রোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991