মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে পবিত্র আশুরার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আমতলীর মেয়ে চিত্র নায়িকা শিমু হত্যাঃ তদন্ত প্রতিবেদন দিতে ষষ্ঠ বার সময় নিল পুলিশ    বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর মাজার জিয়ারাত ও পথসভা অনুষ্ঠিত  যা খুশি’ বাজার নিয়ন্ত্রণে রাষ্ট্রীয় তত্ত্বাবধানও কিন্তু জরুরী নয় মাসের অন্তঃসত্ত্বা জহুরা মুক্তাকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ উঠেছে সোহেল আহমেদ সেলিম,রাশেদ আমিন ও ভাতিজি নিকির বিরুদ্ধে গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী ধর্ষণ মামলায় উপ-সচিবের তিন দিনের রিমান্ড মঞ্জুর। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আমতলীতে শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী পালিত হবিগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী পালিত ইসলামপুর সাজেলেরচর নদী ভাঙ্গন পরিদর্শন করেন -ধর্মপ্রতিমন্ত্রী।

বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল চৌধুরীর কুশপুত্তলিকায় আগুন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৫৪ বার পঠিত

বিশ্বনাথ উপজেলা প্রতিনিধিঃ-
বিশ্বনাথের সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বহিষ্কৃত জেলা বিএনপি সহ সভাপতি সুহেল আহমদ চৌধুরী কর্তৃক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিলু মিয়াকে লাঞ্চিত করার ঘটনায় ফুঁসে উঠেছে উপজেলা বিএনপি।

( ৫ এপ্রিল) মঙ্গলবার বিশ্বনাথ পৌর শহরে উপজেলা বিএনপির ব্যানারে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদী এ সভায় সুহেল চৌধুরীর কুশপুত্তলিকা পুড়ান বিক্ষোব্ধ নেতাকর্মিরা। বিক্ষোভ মিছিলটি রামপাশা রোড়ের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে প্রবাসী চত্বরে এসে পুলিশের বাধা প্রাপ্ত হয়ে চত্বরেই সংক্ষিপ্ত সভায় মিলিত হয়।

উপজেলা বিএনপির সভাপতি (সাবেক চেয়ারম্যান বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ) জালাল উদ্দিনের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া ও পৌর বিএনপির সভাপতি আব্দুল হাই।

উল্লেখ্য, গত ১ এপ্রিল শুক্রবার রাতের দিকে বিশ্বনাথ পৌরশহরে পুরান বাজারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়াকে লাঞ্চিত করেন সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। ঘটনার কয়েকটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এ ঘটনায় পরদিন শনিবার বিশ্বনাথ থানায় বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরীর বিরুদ্ধে মারপিটে জখম ও চুরির মামলা দায়ের করেন লিলু মিয়া।

মিছিল শেষে প্রতিবাদ সভায় উপজেলা বি এনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া বলেন, সুহেলের মত মানুষকে নিয়ে কথা বলার তেমন কিছু নেই আমার।
যদি তার বুকের পাটা থাকতো তাহলে ময়দানে সে আমার সাথে সরাসরি আসতো। আমার জন্য দেশ বিদেশ থেকে যে, ভালবাসা দেখায়েছেন মানুষজন আর আজকে বিশ্বনাথের হাজার হাজার মানুষের উপস্হিতিতে আমি ঋণী সকলের কাছে।

পৌর বি এনপির আহবায়ক হাজি আব্দুল হাই বলেন, উপজেলা বি এনপির সাধারণ সম্পাদক লিলু মিয়াকে অমানুষিক নির্যাতন করায় তাকে গ্রেফতার তার অপ কর্মের বিচার করার আহবান জানান।

সভাপতির বক্তব্যে জালাল উদ্দিন বলেনন,
আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই সুহেলকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তীর প্রদানের সরকারের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কোন ধরনের অপ্রীতিকর ঘটনা থেকে দূরে থাকার আহবান জানান নেতা কর্মীদেরকে।

এতে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন, যুক্তরাজ্য বি এনপি নেতা গৌছ আলী, উপজেলা বি এনপির সিনিয়র সহ সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা বি এনপির সিনিয়র নেতা জসিম উদ্দিন জুনেদ, উপজেলা বি এনপি নেতা তালুকদার গিয়াস উদ্দিন, উপজেলা বি এনপির সাংগঠনিক সম্পাদক প্রফেসর মোনায়েম খাঁন, পৌর বি এনপির সহ সম্পাদক সামছুল ইসলাম, শাহজাহান আহমদ, হাসমত আলী ঠিকাদার, তছির আলী, আব্দুল মছব্বির সহ বি এনপি, যুবদল, ছাত্রদলের অসংখ্য নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।

অন্যদিকে লিলু মিয়ার এলাকা সহ বিশ্বনাথের প্রতিটি ইউনিয়ন ও প্রতিটি গ্রাম থেকে অসংখ্য অগণিত নির্দলীয় মানুষ লিলু মিয়ার ভালবাসায়, আজকের এই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে এসে যোগদান করে আর লিলু মিয়ার সাথে সুহেল চৌধুরীর এমন অভদ্র আচরণে সুহেল চৌধুরীকে ধিক্ষার জানাইতে দেখাগেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991