শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল চৌধুরীর কুশপুত্তলিকায় আগুন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১৫৯ বার পঠিত

বিশ্বনাথ উপজেলা প্রতিনিধিঃ-
বিশ্বনাথের সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বহিষ্কৃত জেলা বিএনপি সহ সভাপতি সুহেল আহমদ চৌধুরী কর্তৃক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিলু মিয়াকে লাঞ্চিত করার ঘটনায় ফুঁসে উঠেছে উপজেলা বিএনপি।

( ৫ এপ্রিল) মঙ্গলবার বিশ্বনাথ পৌর শহরে উপজেলা বিএনপির ব্যানারে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদী এ সভায় সুহেল চৌধুরীর কুশপুত্তলিকা পুড়ান বিক্ষোব্ধ নেতাকর্মিরা। বিক্ষোভ মিছিলটি রামপাশা রোড়ের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে প্রবাসী চত্বরে এসে পুলিশের বাধা প্রাপ্ত হয়ে চত্বরেই সংক্ষিপ্ত সভায় মিলিত হয়।

উপজেলা বিএনপির সভাপতি (সাবেক চেয়ারম্যান বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ) জালাল উদ্দিনের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া ও পৌর বিএনপির সভাপতি আব্দুল হাই।

উল্লেখ্য, গত ১ এপ্রিল শুক্রবার রাতের দিকে বিশ্বনাথ পৌরশহরে পুরান বাজারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়াকে লাঞ্চিত করেন সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। ঘটনার কয়েকটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এ ঘটনায় পরদিন শনিবার বিশ্বনাথ থানায় বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরীর বিরুদ্ধে মারপিটে জখম ও চুরির মামলা দায়ের করেন লিলু মিয়া।

মিছিল শেষে প্রতিবাদ সভায় উপজেলা বি এনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া বলেন, সুহেলের মত মানুষকে নিয়ে কথা বলার তেমন কিছু নেই আমার।
যদি তার বুকের পাটা থাকতো তাহলে ময়দানে সে আমার সাথে সরাসরি আসতো। আমার জন্য দেশ বিদেশ থেকে যে, ভালবাসা দেখায়েছেন মানুষজন আর আজকে বিশ্বনাথের হাজার হাজার মানুষের উপস্হিতিতে আমি ঋণী সকলের কাছে।

পৌর বি এনপির আহবায়ক হাজি আব্দুল হাই বলেন, উপজেলা বি এনপির সাধারণ সম্পাদক লিলু মিয়াকে অমানুষিক নির্যাতন করায় তাকে গ্রেফতার তার অপ কর্মের বিচার করার আহবান জানান।

সভাপতির বক্তব্যে জালাল উদ্দিন বলেনন,
আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই সুহেলকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তীর প্রদানের সরকারের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কোন ধরনের অপ্রীতিকর ঘটনা থেকে দূরে থাকার আহবান জানান নেতা কর্মীদেরকে।

এতে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন, যুক্তরাজ্য বি এনপি নেতা গৌছ আলী, উপজেলা বি এনপির সিনিয়র সহ সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা বি এনপির সিনিয়র নেতা জসিম উদ্দিন জুনেদ, উপজেলা বি এনপি নেতা তালুকদার গিয়াস উদ্দিন, উপজেলা বি এনপির সাংগঠনিক সম্পাদক প্রফেসর মোনায়েম খাঁন, পৌর বি এনপির সহ সম্পাদক সামছুল ইসলাম, শাহজাহান আহমদ, হাসমত আলী ঠিকাদার, তছির আলী, আব্দুল মছব্বির সহ বি এনপি, যুবদল, ছাত্রদলের অসংখ্য নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।

অন্যদিকে লিলু মিয়ার এলাকা সহ বিশ্বনাথের প্রতিটি ইউনিয়ন ও প্রতিটি গ্রাম থেকে অসংখ্য অগণিত নির্দলীয় মানুষ লিলু মিয়ার ভালবাসায়, আজকের এই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে এসে যোগদান করে আর লিলু মিয়ার সাথে সুহেল চৌধুরীর এমন অভদ্র আচরণে সুহেল চৌধুরীকে ধিক্ষার জানাইতে দেখাগেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991