শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

বোয়ালী ইউনিয়নে নাক, কান ও গলা বিষয়ক স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৫৬ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

দরিদ্র মানুষের স্বাস্থ্য সেবায় এসকেএস ফাউণ্ডেশন সমৃদ্ধি কর্মসূচির আওতায় গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে নাক, কান ও গলা বিষয়ক বিশেষ স্বাস্থ্য ক্যাম্প। পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশনের (পিকেএসএফ) সহায়তায় বোয়ালী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৭ জুন ২০২২ এই বিশেষ স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়। ইউনিয়নের নারী, পুরুষ ও শিশুসহ প্রায় ২৫০ জন নাক, কান ও গলা রোগী এই স্বাস্থ্য ক্যাম্পে সেবা গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন এসকেএস ফাউণ্ডেশনের সহকারী পরিচালক-ফিল্ড অপারেশন পলাশ কুন্ডু।

গাইবান্ধা জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার এবং নাক, কান ও গলা রোগ বিশেষজ্ঞ ডা. মিনহাজ ইবনে সৌমিক এবং এসকেএস হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. শিমুল রোগীদের স্বাস্থ্য সেবা প্রদান করেন। এসময় তাদের সহযোগিতা করেন সমৃদ্ধি বোয়ালী প্রকল্পের ১৯ জন স্বাস্থ্য পরিদর্শক, এবং ২ জন স্বাস্থ্য কর্মকর্তাসহ প্রকল্পের কর্মকর্তাগণ।

পিকেএসএফ এর অর্থায়নে পরিচালিত সমৃদ্ধি কর্মসূচির আওতায় কর্মএলাকার দরিদ্র ও হতদরিদ্র মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণে এসকেএস ফাউণ্ডেশন গাইবান্ধা জেলার বোয়ালী ইউনিয়নের ২৫০০ পরিবারে বাৎসরিক ১০০ টাকার বিনিময়ে এই স্বাস্থ্য কার্ড প্রদান করেন। কার্ডধারী পরিবারের সদস্যগণ এক বছর যাবত প্রকল্পের আওতায় সব ধরণের স্বাস্থ্যসেবা গ্রহণ করতে পারেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991