শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
ঘোষনা
সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার

রমজান মাসে মহাসড়ক যানজট অবমুক্ত রাখতে অভিযান পুলিশের বিশেষ অভিযান।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৬৫ বার পঠিত

গাইবান্ধার জেলা ব্যুরো প্রধানঃ
রমজান মাসে মহাসড়ক যানজট মুক্ত রাখতে, ঈদে মানুষের নিরাপদে চলাচল করতে পবিত্র মাহে রমজান উপলক্ষে মহাসড়কে যানবহনের নিবির্ঘ্নে চলাচলে জন্য গোবিন্দগঞ্জ থেকে ধাপেরহাট পযর্ন্ত দীর্ঘ ৩২ কিলোমিটার রাস্তা যানজট মুক্ত রাখার উদ্যোগ গ্রহণ করে গাইবান্ধা জেলা পুলিশ।

সেই ধারাবাহিকতায় রবিবার (১০ এপ্রিল ) সকালে গোবিন্দগঞ্জ চার মাথা বাসস্ট্যান্ডের যানজট নিরসনে নিরলসভাবে কাজ করছে গাইবান্ধা জেলা ট্রাফিক পুলিশের এসআই আওয়াল।
বগুড়া থেকে ছেড়ে আসা রংপুর গামী মাসতুরা পরিবহন যাহার নম্বর – ঢাকা মেট্রো ব ১৪-৩২৯৪ গাড়ী টি গোবিন্দগঞ্জ চার মাথা বাসস্ট্যান্ডে দীর্ঘ সময় যানজট সৃষ্টি করলে যাত্রীর ভোগান্তি ও যানজট নিরসনে তাৎক্ষণিকভাবে সড়ক যানজট মুক্ত করে এসআই আওয়াল। যানজট সৃষ্টি কারী গাড়ির কাগজ পত্র যাচাই-বাছাই করে বৈধ কাগজ পত্র না থাকায় গাড়িটিকে ৬০০০ টাকা জরিমানা করে।
তাহার এ মহত উদ্যোগ নেওয়া কথা জানতে চাইলে তিনি বলেন, রমজান মাসে মহাসড়ক যানজট মুক্ত রাখতে, ঈদে মানুষের নিরাপদে চলাচল করতে ও সড়ক দূর্ঘটনার হার কমানোর অংশ হিসাবে এই কার্যক্রম । মহামান্য আদালতের নির্দেশনা অমান্য করে মহাসড়কে চলাচলকারী সকল অবৈধ অটোভ্যান, অটোরিক্সা, ব্যাটারী চালিত ইজিবাইক, সিএনজি, শ্যালো ইঞ্জিন চালিত নসিমন ও ট্রলি, এবং এমপি থ্রী (ট্রাক্টর) এর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার উদ্যোগ হিসাবে এটি বাস্তবায়ন করা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991