শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

রাজশাহীতে যুবদল নেতাকে কুপিয়ে আহতের অভিযোগ স্থানীয় আ’লীগের বিরুদ্ধে

মাসুদ আলী পুলক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ২২৭ বার পঠিত

রাজশাহী ব্যুরোঃ- রাজশাহীর সারদায় মোঃ মতলেবুর রহমান (৪৫) নামে এক যুবদল নেতা কুপিয়ে হাতের রগ কেটে দিয়েছে বলে আ’লীগের স্থানীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। আহত মোঃ মতলেবুর রহমান চারঘাট উপজেলার যুবদল যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক।
শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে চারঘাট থানাধিন সারদা টিএনটি অফিসের সামনে এ হামলার ঘটনা ঘটে। এ সময় স্থানীয় আ’লীগের নেতা-কর্মীরা তাকে রামদা দিয়ে কুপিয়ে হাতের রগ কেটে দেয়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাথ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। কিন্তু তার আগেই তাকে গ্রেফতার করে চারঘাট থানা পুলিশ।
স্থানীয় বিএনপি নেতা-কর্মীদের দাবি, মতলেবুর রহমানের হাতের রগ কেটে গেছে। তার হাতের অপারেশন করতে দেরি হলে হাতটা নস্ট হয়ে যেতে পারে।
এ ব্যপারে জানতে চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেনের মুঠো ফোনে একধিকবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991