শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

রাজশাহী কলেজে উৎসবমুখর পরিবেশে একাদশ শ্রেণির ক্লাস শুরু।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১৮১ বার পঠিত

মারুফ আহমেদ রাজশাহীঃ সারাদেশের ন্যায় রাজশাহী কলেজেও ২০২১-২০২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ক্লাস শুরু হয়েছে। এ উপলক্ষে বুধবার (২ মার্চ) সকালে বিজ্ঞান বিভাগের তিনটি শাখা পদ্মা, মেঘনা, যমুনা এবং মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখার শিক্ষার্থীদের হাতে গোলাপ ফুল দিয়ে বরণ করে নেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক।

এসময় উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান, ২০২১-২০২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির ভর্তি কমিটির আহ্বায়ক ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাম্যসাথী ভৌমিক, ভর্তি কমিটির সদস্য ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক তরিকুল ইসলাম আনসারী ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক ইয়াকুব আলী উপস্থিত ছিলেন।

নবীন শিক্ষার্থীদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি আগত অভিভাবকদেরকেও ফুলেল শুভেচ্ছা জানায় রাজশাহী কলেজ প্রশাসন।

পরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় শিক্ষার্থী ও অভিভাবকদের স্বাগত জানান অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক। এছাড়াও কলেজের সুনামের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানে গণিত বিভাগের অধ্যাপক শহিদুল আলম, সহকারী অধ্যাপক মিজানুর রহমান, হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক মুহ. যহুর আলী, সহকারী অধ্যাপক এন্তাজ আলী, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মিজানুল ইসলাম, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক আবু জাফর মনিরুল ইসলাম, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. নিতাই কুমার সাহা, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক জয়নাল আবেদীন প্রমূখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991