রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:২০ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

রাজশাহী নগরীর ১০ নং ওয়ার্ডের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মারুফ আহমেদ 
  • আপডেট টাইম : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ২৫৩ বার পঠিত

রাজশাহী নগরীর ১০ নং ওয়ার্ড হেতেম খাঁ এলাকার বিশেষ ব্যক্তিবর্গ ও সচেতন মহলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) রাত ৯ টায় নগরীর হেতেম খাঁ ছোট মসজিদের পাশে রাজেশ,বিপ্লব, মামুন,সোহেল,মোমিন,কিরণ সহ কিছু তরুণদের এর উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা রাকিবুল ইসলাম (রুকু)।

সভা শুরুর আগে সকল মৃত ব্যাক্তির আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন রওজাতুস সালেহীন জামে মসজিদে ও মাদ্রাসার সাধারণ সম্পাদক আশিক আহমেদ রনি।

সভায় আরো উপস্থিত ছিলেন বোয়ালিয়া পশ্চিম আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক আহমেদ রাজন,রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সহ-সভাপতি শহীদুল ইসলাম বিপুল,সমাজসেবক আজমল হোসেনে রেন্টু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম পিংকু, রওজাতুস সালেহীন জামে মসজিদে ও মাদ্রাসার কোষাধ্যক্ষ মুক্তার রহমানসহ এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।

উক্ত সভায় বক্তব্য দেন স্বেচ্ছাসেবক লীগ নেতা রাকিবুল ইসলাম (রুকু), সিনিয়র ব্যক্তি হান্নান, রাজেশসহ ঐ এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।

বক্তব্য চলাকালীন হান্নান তার বক্তব্যে বুকভরা কষ্ট নিয়ে বলেন, শেষ বয়সে এই ওয়ার্ডের উন্নয়ন দেখে যেতে পারবো কি। বর্তমান কাউন্সিলরকে শুধু রেশন কার্ড দেওয়ার জন্য তাকে ভোট দেয়া হয়নি। কাউন্সিলর আব্বাস তো কাউন্সিলর হওয়ার পর আমাদের অঞ্চল ছেড়েই দিয়েছে। আমাদেরকে তো চিনেই না। শুধু বসে থেকে সার্টিফিকেট দেয়। তার তো শুধু বসে থেকেই কাজ। কোনোদিন যদি বিপদ আপদে ডাকি আব্বাসকে কখনো পাওয়া যায় না। আমরা এই রকম কাউন্সিলর চাই না। আমরা এমন কাউন্সিলর চাই যে বিপদ আপদে আমাদের পাশে থাকবে।

আরো রাকিবুল ইসলাম (রুকু) তার বক্তব্যে বলেন, বোয়ালিয়া পশ্চিম আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক আহমেদ রাজন তিনি সব সময় আমাদের পাশে থাকেন। আমরা চাই তিনি আমাদের পাশে সব সময় আরো ভালো ভাবে থাকতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991