শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

লক্ষ্মীপুরে মনোনয়নপত্র প্রত্যাহার করেন নৌকার প্রার্থী আকবর হোসেন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২
  • ১৮১ বার পঠিত

সবুজ সাহা স্পেশাল করেসপন্ডেন্টঃ

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েও মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন নৌকার প্রার্থী আকবর হোসেন। আজ বুধবার তিনি তার মনোনয়ন পত্রটি প্রত্যাহার বিষয়টি নিশ্চিত করেন ।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায় (২৫মে)বুধবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসে স্ব-শরীরে উপস্থিত হয়ে মনোনয়ন প্রত্যাহার আবেদন জমা দিয়েছেন নৌকার মনোনীত প্রার্থী আকবর হোসেন, শুধু পারিবারিক সমস্যা ও অসুস্থতার কারণে তিনি নির্বাচন করছেন না।

এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ মনোনয়ন প্রত্যাহার বিষয়টি নিশ্চিত করে বলেন নৌকার মনোনীত প্রার্থী আকবর হোসেন পারিবারিক সমস্যা ও অসুস্থতার কারণে তিনি নির্বাচন করছেন না এর বাহিরের কোন সমস্যা কথা আমাদের জানাই নাই। নির্বাচনে নৌকার উপস্থিতি কথা জানতে চাইলে তিনি দৈনিক মাতৃজগতকে বলেন এখন নতুন প্রার্থী নির্বাচনের সময় নেই, তবে নতুন প্রার্থীর নির্বাচনের বিষয়টি নির্বাচন কমিশন দেখবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী মাতৃজগতকে জানান, প্রত্যাহারপত্র জমা দেয়ার সময় কারণ জানতে চাইলে তিনি সুস্থ মস্তিষ্কে,স্ব-জ্ঞানে পারিবারিক সমস্যার কারণ দেখিয়ে মনোনয়ন প্রত্যাহারপত্র জমা দিয়েছেন।

গত( ১৫মে) ৩নং ওয়ার্ড মাহম্মদ হাওলাদার বাড়ীতে শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী আকবর_হোসেন উঠান বৈঠকে গনসংযোগ পরিণত করেন তাহলে হঠাৎ করে কেন তিনি মনোনয়ন প্রত্যাহারপত্র জমা করেন তার নিয়ে প্রশ্ন তৃনমূল নেতা কর্মীদের মাঝে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991