শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
ঘোষনা
সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার

শিক্ষক হত্যা ও হেনস্তকারীর প্রতিবাদে ঝিনাইদহের হরিনাকুন্ডুতে মানববন্ধন 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৩১ বার পঠিত

মোঃ বনি স্টাফ রিপোর্টার ঝিনাইদহঃ

সাভারের আশুলিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার কে স্টাম্প দিয়ে পিটিয়ে হত্যা এবং নড়াইল মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরিয়ে হেনস্তা করার ঘটনার প্রতিবাদে সারা দেশের ন্যায় ঝিনাইদহের হরিণাকূণ্ডূ উপজেলাতে ও ছড়িয়ে পড়েছে উত্তপ্ত হাওয়া। এই উপলক্ষে ৩০ জুন (বৃহস্পতিবার) বেলা ১১ টার সময় ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার দোয়েলচত্বর মোড়ে এক মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

এবং নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ-কে জুতার মালা পরিয়ে হেনস্তা করা এবং আশুলিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক-বেধড়ক ভাবে পিটিয়ে হত্যার ঘটনায় দোষীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে হরিনাকুন্ডু উপজেলার সকল স্কুল,কলেজ,মাদ্রাসার শিক্ষক কর্মচারী ও হরিণাকুণ্ডু স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর নেত্রীবৃন্দ।

কর্মসূচীতে অংশগ্রহণ করা জোড়াদাহ কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম বলেন, আমরা আর পিছুপা হইবো না। আমাদের প্রিয় শিক্ষককে হত্যা করা হয়েছে। তাঁর শরীরের রক্তের দাগ মুছে যায়নি। বখাটেদের প্রতিহত করতে আমরা সবসময় পদক্ষেপ নিতে প্রস্তুত ।

শিক্ষক হত্যা ও হেননস্তাকারী প্রতিবাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হরিনাকুন্ডু উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জাহাংগীর হোসাইন,এবং এসময় উপস্থিত ছিলেন সকল স্কুল, কলেজ, মাদরাসার প্রধান,ও সহকারী শিক্ষক কর্মচারী সহ, স্থানীয় গণমাণ্য ব্যাক্তিবর্গ সহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991