শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

সংবাদ সম্মেলন  রহনপুর পৌর কর্মচারীদের পূর্ণবহালের দাবাী

আমিনুল ইসলাম 
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৮৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার সাময়িক অব্যহতি প্রাপ্ত কর্মচারীদের পূর্ণ বহালের দাবীতে সংবাদ সম্মেলন করেছে কর্মচারীবৃন্দ। বুধবার দুপুরে স্থানীয় এক রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন অব্যহতিপ্রাপ্ত টিকাদানকারী সুপার ভাইজার সেলিম রেজা। সাংবাদিদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন শহীদুল ইসলাম ও সাইফুল ইসলাম। সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বলা হয়, রহনপুর পৌরসভার বর্তমান মেয়র মহাদয় পৌরসভার বিদ্যুত বিল, হোল্ডিং ট্যাক্স, কর্মচারীদের বেতুন বকেয়া ইত্যাদি কারনে গত ৮ ই এপ্রিল ২০২১ থেকে আমাদেরকে সাময়িক ভাবে চাকুরী থেকে অব্যহতি দেন। সে সময় তিনি আশ্বাস্ত করেছিলেন, সমস্যা কেটে গেলে আমাদের পূর্ণবহাল করবেন। কিন্তু হঠাৎ করে জানতে পারলাম গত ৫ এপ্রিল ২০২২ ইং তারিখ এর পত্রিকায় তিনি পৌরসভায় কর্মচারী নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছেন। অথচ আমরা জানি পৌরসভার আইন মোতাবেক বিদ্যুত বিল সহ যাবতীয় বখেয়া পরিশোধ না হলে নিয়োগ দেওয়া যাবে না। তাই এই নিয়োগ প্রতিক্রিয়া অবৈধ বিধায় গত ২৮ ই এপ্রিল ২০২২ ইং তারিখ এর পত্র মূলে মেয়র মহাদয় নিয়োগ দানের জন্য আহবান কৃত লিখিত ও মৌখিক পরীক্ষা স্থগিত করেন।

সংবাদ সম্মেলন থেকে অব্যহতিপ্রাপ্ত কর্মচারীদের পূর্নবহালের জন্য মেয়র মহাদয়ের প্রতি দাবী জানানো হয়। সংবাদ সম্মেলনে অব্যহতিপ্রাপ্ত ১০ জন কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, পৌরসভার মাস্টাররোল কর্মচারীদের থাকার কোন নিয়ম নেই। নিয়োগ বিজ্ঞপ্তি স্থগিত প্রসঙ্গে তিনি বলেন নিয়োগ দিতে হলে মন্ত্রনালয়ের পূর্ব অনুমতি লাগে। অনুমতি না থাকায় তিনি তা স্থগিত করেছেন। অব্যহতিপ্রাপ্ত কর্মচারীদের দাবীর বিষয়ে তিনি বলেন, তারা তাদের দাবী আদায়ের জন্য কোন কিছু করে যদি ফল পায় তবে তার জন্য আপত্তি নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991