শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন
ঘোষনা
হাতিয়ায় ফরেস্টের বাগান থেকে আগ্নেয় অস্ত্র উদ্ধার। গাইবান্ধা ফুলছ‌রি‌ উপজেলায় বন‌্যা ক্ষতিগ্রস্থ ২ হাজার প‌রিবার‌কে ত্রাণ বিতরণ নদী বাঁধের কাজ করতে গিয়ে সুপারভাইজারের মৃত্যু। সিরাজগঞ্জের কালিয়া হরিপুর ইউনিয়নের যমুনা নদীর তীরবর্তী নিম্নাঞ্চল বন্যাকবলিতদের মাঝে ত্রাণ বিতরণ  উন্নত মানসিকতা সততা, দেশপ্রেম, সুশিক্ষাই পারে দেশকে সমৃদ্ধি করতে  এস এম শাহজাদা (এমপি) রাজশাহীর প্রতিটা বাজারে সবজি ও মাছের দামে আগুন সিরাজগঞ্জ যমুনানদীর দূর্গম চরাঞ্চল কাওয়াকোলা ইউনিয়নে বন্যাকবলিতদের মাঝে ত্রাণ বিতরণ  সাপাহারের ৩টন আম গেলো নেপাল ও কুয়েতে গোদাগাড়ীতে ৫০ (পঞ্চাশ) গ্রাম হেরোইন সহ ০২ জন আসামী গ্রেফতার । সিরাজগঞ্জ সদরে তিন ইউনিয়ন আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাংবাদিক আজিজের রহমানের মোবাইল ছিনতাই ।  

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৪৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

ঢাকা থেকে হবিগঞ্জ যাচ্ছিলেন এনা পরিবহনে সাংবাদিক আজিজুর রহমান আজিজের টঙ্গী বাটা ফ্যাক্টরির সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে ।

গতকাল শুক্রবার (১০ জুন ) রাত আনুমানিক সন্ধ্যা সাড়ে সাতটায় সময় টঙ্গীর বাটা ফ্যাক্টরি কাছিকাছি এলে ফ্লাইওভারের নিচে স্লো গতিতে গাড়ি যাওয়ার সময় জানালার পাস থেকে মোবাইলটি ছিনতাই করে নিয়ে যায় বলে জানান সাংবাদিক আজিজুর রহমান।

তিনি আরো জানান, আমি জাতীয় দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি সম্মেলন শেষে মহাখালী বাসষ্টেশন থেকে সিলেটগাম এনা পরিবহনে উঠি বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেই শায়েস্তাগঞ্জে নামবো বলে, কেননা আমার বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নে।

আমি বাসে বসে আমার হাঁটুর উপর রেখে মোবাইলে লেখালেখি করেছিলেন এবং পাওয়ার ব্যাংকের মাধ্যমে চার্জ দিছিলাম, তখন গাড়িটি যানজটের কারনে স্লো চলছিল হঠাৎ টঙ্গী বাটা ফ্যাক্টরি এন্ড শোরুমের নিকট এলে ছিনতাই কারি বাহিরে থেকে মোবাইলটি চিনিয়ে নিয়ে যায়। তখন আমার ফেইসবুক ওপেন ছিল এবং বিকাশ নাম্বারসহ দুটি সীম লাগানো ছিল।

যার নাম্বার হচ্ছে- ০১৭১৭৭৬৮৬৮৬/০১৭০৯৩১৩০২৪ এবং ফেইসবুক নাম Azizur Rahman Aziz লিংক দেওয়া https://www.facebook.com/profile.php?id=100039368362878

আজিজুর রহমান আজিজ জাতীয় দৈনিক মাতুজগত পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি, সকালের খবরের চুনারুঘাট উপজেলা প্রতিনিধি জাতীয় দৈনিক দেশপ্রতিদিন পত্রিকার স্টাফ কোয়ার্টার । তিনি সবার সহযোগীতা চান, কোন বিব্রতকর ম্যাসেজ বা কল গেলে সাবধানে কথা বলার অনুরোধ জানান এবং আজকে মামলা করবেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991