শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
ঘোষনা
সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার

সাংবাদিক আজিজের রহমানের মোবাইল ছিনতাই ।  

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১৭৪ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

ঢাকা থেকে হবিগঞ্জ যাচ্ছিলেন এনা পরিবহনে সাংবাদিক আজিজুর রহমান আজিজের টঙ্গী বাটা ফ্যাক্টরির সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে ।

গতকাল শুক্রবার (১০ জুন ) রাত আনুমানিক সন্ধ্যা সাড়ে সাতটায় সময় টঙ্গীর বাটা ফ্যাক্টরি কাছিকাছি এলে ফ্লাইওভারের নিচে স্লো গতিতে গাড়ি যাওয়ার সময় জানালার পাস থেকে মোবাইলটি ছিনতাই করে নিয়ে যায় বলে জানান সাংবাদিক আজিজুর রহমান।

তিনি আরো জানান, আমি জাতীয় দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি সম্মেলন শেষে মহাখালী বাসষ্টেশন থেকে সিলেটগাম এনা পরিবহনে উঠি বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেই শায়েস্তাগঞ্জে নামবো বলে, কেননা আমার বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নে।

আমি বাসে বসে আমার হাঁটুর উপর রেখে মোবাইলে লেখালেখি করেছিলেন এবং পাওয়ার ব্যাংকের মাধ্যমে চার্জ দিছিলাম, তখন গাড়িটি যানজটের কারনে স্লো চলছিল হঠাৎ টঙ্গী বাটা ফ্যাক্টরি এন্ড শোরুমের নিকট এলে ছিনতাই কারি বাহিরে থেকে মোবাইলটি চিনিয়ে নিয়ে যায়। তখন আমার ফেইসবুক ওপেন ছিল এবং বিকাশ নাম্বারসহ দুটি সীম লাগানো ছিল।

যার নাম্বার হচ্ছে- ০১৭১৭৭৬৮৬৮৬/০১৭০৯৩১৩০২৪ এবং ফেইসবুক নাম Azizur Rahman Aziz লিংক দেওয়া https://www.facebook.com/profile.php?id=100039368362878

আজিজুর রহমান আজিজ জাতীয় দৈনিক মাতুজগত পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি, সকালের খবরের চুনারুঘাট উপজেলা প্রতিনিধি জাতীয় দৈনিক দেশপ্রতিদিন পত্রিকার স্টাফ কোয়ার্টার । তিনি সবার সহযোগীতা চান, কোন বিব্রতকর ম্যাসেজ বা কল গেলে সাবধানে কথা বলার অনুরোধ জানান এবং আজকে মামলা করবেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991