শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

সাংবাদিক জিয়াবুল হকের বাড়িতে সন্ত্রাসী হামলা ভাংচুর ও লুটপাটসহ আহত-৮

ইয়াছিন আরাফাত
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৮৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
কক্সবাজারের চকরিয়ায় কর্মরত সাংবাদিক জিয়াবুল হকের বাড়িতে পুলিশের বাঁধা উপেক্ষা করে একদল সন্ত্রাসী দফায় দফায় হামলা চালিয়েছে। এসময় সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক, মহিলাসহ অন্তত ৮ জন কমবেশি আহত হয়েছে।

আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ সরে আসার সাথে সাথে সাংবাদিকের বসতঘরে লুটপাট ও ব্যাপক ভাংচুর চালায়।

ওই সময় সন্ত্রাসীরা স্বর্ণালংকার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় বলে দাবী করেছেন সাংবাদিক জিয়াবুল হক। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

মঙ্গলবার সকালে ও দুপুরে দফায় দফায় চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাজির পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলা ও ভাংচুরের ঘটনায় জড়িত ৩ জনকে পুলিশ আটক করেছে বলে থানা সূত্রে জানা
গেছে, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে সাংবাদিক জিয়াবুল জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991