শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

সাতক্ষীরায় স্কুল বন্ধ রেখে বিয়ের অনুষ্ঠান করায় শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১০৬ বার পঠিত

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরার কলারোয়ার যুগিখালি ইউনিয়ন মমতাজ আহমেদ মাধ্যমিক বিদ্যালয় বন্ধ রেখে ছেলের বিয়ের বৌভাত অনুষ্ঠান করছেন এরশাদ আলী নামের এক ব্যক্তি।

 

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে ছিল এই বৌভাতের আয়োজন। বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে বলে জানান উপজেলা শিক্ষা কর্মকর্তা।

 

এরশাদ আলী যুগিখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি। একইসাথে তিনি ওই স্কুল পরিচালনা কমিটির সভাপতি।

 

জানা যায়, স্কুলের কার্যক্রম বন্ধ করে সকাল থেকেই স্কুল মাঠের কোণে চলছিল রান্না-বান্না। স্কুল মাঠজুড়ে করা হয়েছে বৌ-ভাতের অতিথি আপ্যায়নের প্যান্ডেল। তবে আজ স্কুলে কোনো শিক্ষার্থীর দেখা মেলেনি।

 

স্কুল বন্ধ করার অভিযোগের বিষয়ে এরশাদ আলীর সাথে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ফোনকল রিসিভ করেননি।

 

এ বিষয়ে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও যুগিখালি ইউপি চেয়ারম্যান রবিউল হাসান বলেন, ঘটনা সত্য। স্কুল বন্ধ করে মাঠে বিয়ের আয়োজন করা হয়েছে। তবে কাজটা করা ঠিক হয়নি।

 

ঘটনার বিষয়ে কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর মোস্তাফিজুর রহমান বলেন, স্কুল বন্ধ করে বিয়ের আয়োজনের বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে। আগামী তিন কার্য দিবসের মধ্যে উত্তর দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। উত্তর পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991