শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

সাতক্ষীরার কালিগঞ্জে মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে নিহত-২জন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১২৮ বার পঠিত

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরার কালিগঞ্জে একটি মাইক্রোবাস ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা মাছ ভর্তি ট্রাকের সঙ্গে মোটরসাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে সুজিত কাপালি নামে এক মাছ ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হয় এবং সুজিত মন্ডল নামে অপর ব্যক্তি মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার পাশে কাঠের গুড়িতে পড়ে গুরুতর আহত হয়।

মঙ্গলবার (২১ জুন) বিকাল সাড়ে ৩ টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কালিগঞ্জ -শ্যামনগর মহাসড়কের মৌতলা শ্মশানঘাট এলাকায় এই দুর্ঘটনায় ঘটে।

এ সময় উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে ঘাতক ট্রাকটিকে আটকে রেখে পুলিশে সোপর্দ করে। নিহত মাছ ব্যবসায়ী সুজিত কাপালি (৪৫) শ্যামনগর থানার পদ্মপুকুর ইউনিয়নের খুঁটি কাটা গ্রামের মৃত তারাপদ মন্ডল এর ছেলে ও সুজিত মন্ডল (৫০) কামালকাটি গ্রামের মৃত হরিপদ মন্ডল এর ছেলে।

আহত সুজিত মন্ডললকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কালিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান মাছ ব্যবসায়ী সুজিত মন্ডল এবং সুজিত কাপালি একটি মোটর সাইকেল যোগে সাতক্ষীরা থেকে শ্যামনগর অভিমুখে বাড়ি ফেরার সময় মৌতলা শ্মশানঘাট এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একটি মাইক্রোবাস ওভারটেক করে সামনে চলে যায়। ঠিক ওই সময়ে বিপরীত দিক থেকে আসা একটি মাছ ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991