শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

সাতক্ষীরার খানপুরে সন্ত্রাসী হামলায় উভয় পক্ষের জখম-৫

আজহারুল ইসলাম সাদী
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ২০০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়নের খানপুরে সন্ত্রাসী হামলার ঘটনায় উভয় পক্ষের ৫ জন জখম প্রাপ্ত হয়েছে।

শুক্রবার (১৩ মে) সকালে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের খানপুরে সন্ত্রাসী হামলার ঘটনায় উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে।

এব্যাপারে গুরুত্বর আহত মারুফ হোসেন ও মাসুদ হোসেন এর ভাই মশিউর রহমান বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় এজাহার করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৮টার দিকে মাসুদ ও মারুফ তাদের মৎস্য ঘের দেখাশুনার জন্য গেলে পূর্ব পরিকল্পিতভাবে দরবেশ মোল্ল্যার ছেলে আখের আলী, আহাদ আলী, আহাদ আলী’র ছেলে লিটন ও সাইদুর রহমান, আখের আলীর ছেলে আলতাফ খোকন, রিপন ও মিলন, ছাত্তারের ছেলে মিজানসহ অজ্ঞাত আরো ৪/৫ জন এসে রাম দা, চাইনিজ কুড়াল ও শাবল দিয়ে এলোপাতাড়ি ভাবে হামলা করে।

মাসুদ ও মারুফকে দফায় দফায় কুপিয়ে গুরুত্বর জখম করতে থাকায় তাদের ডাক চিৎকারে স্থানীয়দের মধ্যে সাকি, মনিরুল, আশরাফুল, রবিউলসহ অনেকেই এসে তাদের উদ্ধার করে। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের উপর সন্ত্রাসী হামলায় দোষীদের গেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991