বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

সিরাজগঞ্জে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা;মোবাইল ও ক্যামেরা ছিনতাই! 

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-সিরাজগঞ্জের সলঙ্গা থানার রাধানগর গ্রামপ্রধান আব্দুল কাদেরের বিরুদ্ধে জোঁরপূর্বক ধর্ষনচেষ্টা মামলা শিরোনামে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের জেরে-চ্যানেল এস এর চলনবিল প্রতিনিধি ও হাটিকুম প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক জাকির হোসাইন ও তার পরিবারের উপর হামলার অভিযোগ উঠেছে, ধর্ষন চেষ্টা মামলার আসামী রাধানগর গ্রামের আব্দুল কাদের ও তার পরিবারের বিরুদ্ধে।

এ ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে তা মুহুর্তেই ভাইরাল হয়। সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক জাকির এর উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও হামলা কারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন সাংবাদিক নেতারা। অভিযোগ সুত্রে জানাযায়, গত ১৬ই আগষ্ট মঙ্গলবার সকাল ১১:০০ঘটিকার সময় সাংবাদিক জাকির হোসাইন তার নিজ বাড়ী থেকে কর্মস্থলে যাওয়ার সময় একইগ্রামের আব্দুল কাদেরের বাড়ীর সামনে গেলে গ্রামপ্রধান আব্দুল কাদের,তার ছোট ভাই আব্দুল হাকিম,ছেলে সিরাজুল,ফরিদুল ও তার স্ত্রী রুপা খাতুন বাঁশের লাঠি সোঠা নিয়ে পথ রোধ করে অকথ্য ভাষায় গালি গালাজ করে।

মুঠোফোনে এই ঘটনার ভিডিও ধারন করতে নিলে তার উপর হামলা করে প্রভাবশালী কাদের ও তার পরিবারের লোকেরা।

এ সময় সাংবাদিক জাকিরের ডাক চিৎকারে তার বাবা ও মা এগিয়ে আসলে তাদের কেউ বেধরক মারপিট করে একটি বাটন ফোন ও সঙ্গে থাকা একটি হ্যান্ডী ক্যামেরা ছিনিয়ে নেয় কাদের ও তার পরিবারের লোকেরা।

স্থানীয়রা এসে গুরতর আহত অবস্থায় সাংবাদিক জাকিরের বাবা মাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

উল্লেখ্য,২৬ জুলাই রাধানগরের গ্রামপ্রধান আব্দুল কাদেরের বিরুদ্ধে-জোরপূর্বক ধর্ষন চেষ্টার করায় সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সলঙ্গা থানার ঘুরকা নতুন পাড়া গ্রামের আব্দুর রহমানে মেয়ে উলুফা খাতুন (৪০) নামের এক মহিলা বাদী হয়ে মামলা করলে,১১.১২ও ১৩ই-আগষ্ট সেই সংবাদ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হলে এতেই ক্ষিপ্ত হয় আব্দুল কাদের বাহিনী।

এঘটনায় হাটিকুমরুল প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাকির হোসাইন বাদী হয়ে সলঙ্গা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এ ব্যপারে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল কাদের জিলানী’র সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991