শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
ঘোষনা
সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার

স্বাস্থ্য বিধি অমান্য করে চেয়ারম্যানের বিজয় উৎসব

মোঃ রেজাউল করিম খান
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৩০৪ বার পঠিত

সিরাজগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করে ৩ নং ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। এতে রাত ভর হাজার হাজার মানুষ নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মাতিয়ে তোলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল।
শনিবার (২২ জানুয়ারী) রাতে মালতীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান করা হয়। করোনা সংক্রমণ আশঙ্কাজনকভাবে বাড়তে থাকায় দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার। ২১ জানুয়ারি থেকে আগামী ৬ ফেব্রæয়ারী পর্যন্ত স্কুল,কলেজ ও সমপর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়। যেখানে রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গার আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ এম পি করোনায় আক্রান্ত হওয়ায় কারনে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করেন। কিন্তু সংসদ সদস্যে অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এর কথা উপেক্ষা করে ৩নং ধুবিল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল রাতভর স্থানীয় শিল্পী ও নরর্তকি দিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান চালিয়ে যান।
স্থানীয় মালতীনগর গ্রামের রমজান আলী,ইউসুফ হাসান,ছোবাহন আলীসহ অনেক অভিভাবক অভিযোগ করে বলেন,করোনাকালীন সময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও মিজানুর রহমান রাসেল হাজার হাজার লোকজন জড়ো উচ্চ শব্দে সাউন্ড ও অশ্লিল নৃত্য করেছে। এতে রাতভর এলাকার মানুষ ঘুমাতে পারেনি। শুধু তাই নয় এরকম অশ্লিল নৃত্যর তীর্ব্র নিন্দা জ্ঞাপন করেন।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম ভোলা সরকার জানান,দেশে করোনা সংক্রমণ আশঙ্কা জনক ভাবে বৃদ্ধি পাচ্ছে। এমন সময় আমরা সরকারী দলের নেতাকর্মীরা যদি বিধিনিষেধ না মানি তহলে জনগন কিভাবে মানবে। চেয়ারম্যান যে কাজটা করেছে তা ঠিক হয়নি।
এ বিষয়ে মুঠোফোনে ৩ নং ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল বলেন,আমি সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ করতে বলেছিলাম। এই বলে তিনি ফোন কেটে দেন।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে একবার বন্ধ করা হয়েছিল। পরে কি হয়েছে আমার জানা নেই।
তারিখ-২৪-০১-২২ ইং।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991