শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
ঘোষনা
উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করেছেন এমপি শাওন উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ১৫ বছরে পদার্পণ: করলেন এমপি শাওন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা

আমতলীতে সড়ক দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৩২৩ বার পঠিত

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী পৌর শহরস্থ ঢাকা-কুয়াকাটা মহাসড়কের আমতলী চৌরাস্তার আশপাশে সড়ক দখল করে অবৈধভাবে গড়ে ওঠা মাছ বাজার,কাঁচা বাজার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ২০টি অবৈধ স্থাপনা অপসারণ করা হয়।

রাস্তা দখল করে এ সকল অবৈধ স্থাপনা গড়ে তোলায় চৌরাস্তা এলাকায় তীব্র যানজটের কারনে জন দুর্ভোগ পোহাতে হতো।

আজ দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আশরাফুল আলম এর নেতৃত্বে সড়ক পরিবহন আইন,২০১৮ ও ভোক্তা অধিকার আইন,২০০৯ এর সংশ্লিষ্ট ধারায় চারজনকে ৪০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

অভিযানে সার্বিক সহযোগিতা প্রদান করেন আমতলী থানার অফিসার ইনচার্জ এ,কে,এম মিজানুর রহমান, ট্রাফিক ইনস্পেক্টর ও পুলিশ সদস্যবৃন্দ। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আশরাফুল আলম বলেন,ভবিষ্যতে রাস্তা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের কঠোর পদক্ষেপ অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991